কবি অরিজিৎ চক্রবর্তীকে তাঁর ” অভয়মুদ্রা”কাব্যগ্ৰন্থের জন্যএ বছর ডলি মিদ্যা স্মৃতি পুরস্কার – G Tv { Go Fast Go Together)
কবি অরিজিৎ চক্রবর্তীকে তাঁর ” অভয়মুদ্রা”কাব্যগ্ৰন্থের জন্যএ বছর ডলি মিদ্যা স্মৃতি পুরস্কার

কবি অরিজিৎ চক্রবর্তীকে তাঁর ” অভয়মুদ্রা”কাব্যগ্ৰন্থের জন্যএ বছর ডলি মিদ্যা স্মৃতি পুরস্কার

Reported by Nasrin nazma

আরাত্রিক পত্রিকার রজত জয়ন্তী বর্ষে স্মরণে মননে বাইশে শ্রাবণ অনুষ্ঠিত হল গত ৮ আগষ্ট ২০২১ বেহালা জেমন্স লঙ সরণির এক প্রেক্ষাগৃহে। অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিল আরাত্রিক পত্রিকার সুবর্ণজয়ন্তী সংখ্যা প্রকাশ এবং ডলি মিদ্যা স্মৃতি পুরস্কার ও আরাত্রিক সাহিত্য সম্মান প্রদান। পত্রিকার সম্পাদক দুর্গাদাস মিদ্যার সাহিত্য প্রীতি দীর্ঘ পঁচিশ বছরের অভিযাত্রাকে অন্যমাত্রা দিয়েছে।

কবি অরিজিৎ চক্রবর্তীকে তাঁর ” অভয়মুদ্রা” কাব্যগ্ৰন্থের জন্য এবং সাহিত্যিক শ্রীপর্ণা বন্দ্যোপাধ্যায়কে তাঁর গল্প গ্ৰন্থের জন্য এ বছর ডলি মিদ্যা স্মৃতি পুরস্কার প্রদান করা হয়।

আরাত্রিক সাহিত্য সম্মানে সম্মানিত হন বিশিষ্ট কবি প্রাবন্ধিক দেবাশিস চন্দ্র, কবি অনন্ত দাশ, কবি সমরেশ মন্ডল, কবি সম্পাদক গৌতম হাজরা, সাহিত্যিক সমাজসেবি আয়েশা খাতুন ও সঙ্গীত শিল্পী জয়ন্তী সোরেন। সমগ্ৰ অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন বিশিষ্ট সাহিত্যিক তপন বন্দ্যোপাধ্যায়। এছাড়া উপস্থিত ছিলেন সম্পাদকমন্ডলীর বিশ্বজিৎ রায়, ফটিক চৌধুরী, সুধাংশুরঞ্জন সাহা, তন্ময় ধীর, শ্যামল ভট্টাচার্য প্রমুখ কবি সাহিত্যিকবৃন্দ। গানে কবিতা পাঠে উজ্জ্বল হয়ে ওঠে এই আরাত্রিক সন্ধ্যা।

Leave a Reply

Translate »
Call Now Button