জলঙ্গীর সাদিখানদেয়ার গ্রাম পঞ্চায়েত প্রধান রাশেদা বিবিকে অপসারণের প্রস্তাবের ওপর ভোট সম্পন্ন – G Tv { Go Fast Go Together)
জলঙ্গীর সাদিখানদেয়ার গ্রাম পঞ্চায়েত প্রধান রাশেদা বিবিকে অপসারণের প্রস্তাবের ওপর ভোট সম্পন্ন

জলঙ্গীর সাদিখানদেয়ার গ্রাম পঞ্চায়েত প্রধান রাশেদা বিবিকে অপসারণের প্রস্তাবের ওপর ভোট সম্পন্ন

 

দল বিরোধী কাজ করায় জলঙ্গীর সাদিখানদেয়ার গ্রাম পঞ্চায়েত প্রধান রাশেদা বিবিকে অপসারণের প্রস্তাবের ওপর ভোট সম্পন্ন হয়। তারপর ১৫৪৩(৫)স্মারখ সংখ্যা নির্দেশঅনুসারে জলঙ্গি ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক বিদায়ী প্রধান রাসেদা বিবিকে তিন দিনের মধ্যে প্রধানের দায়িত্ব হস্তান্তর করার নির্দেশ দেয় উপ-প্রধান মাহাবুল ইসলামকে। ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিককের নির্দেশ অমান্য করেন বিদায়ী প্রধান রাশিদা বিবি। সেই নির্দেশ অমান্য করায় ১৬৩৬(৫) স্মারখ সংখ্যা নির্দেশঅনুসারে আজ সরাসরি সাদিখানদেয়ার গ্রাম পঞ্চায়েতের ভারপ্রাপ্ত প্রধান হিসেবে ইসলামকে দায়িত্ব পেলেন।

ভারপ্রাপ্ত প্রধানের দায়িত্ব পাওয়ার পর মহাবুল ইসলাম জানিয়েছেন সাধারণ মানুষ বেশ কিছুদিন পঞ্চায়েতে প্রধানের বিরুদ্ধে অনাস্থা ও অপসারণের প্রক্রিয়া চলার কারণে হয়রানির স্বীকার হয়েছে সাধারণ মানুষ। তবে আজ থেকে অনেকেই স্বস্তিতে থাকবে বলেও তিনি জানিয়েছেন। তিনি আরো জানিয়েছেন আজ থেকে আমার আয়ত্তের মধ্যে যে সমস্ত কাজ থাকবে সেগুলো সম্পূর্ণরূপে করা হবে।

Leave a Reply

Translate »
Call Now Button