জেলা উন্নয়ন সভা – G Tv { Go Fast Go Together)
জেলা উন্নয়ন সভা

জেলা উন্নয়ন সভা

Reported By: News Desk

YouTube Link:

মুর্শিদাবাদ জেলা জুড়ে উন্নয়ন চলছে। সেই উন্নয়নকে আরও ভালোভাবে সাফল্য মন্ডিত করতে বুধবার সর্বস্তরের আধিকারিকদের নিয়ে জেলা পরিষদের অডিটোরিয়াম হলে একটি প্রশাসনিক সভার আয়োজন করা হলো। জেলার ২৫০টি গ্রাম পঞ্চায়েতের প্রধান এবং ২৬টি ব্লকের বিডিও ও পঞ্চায়েত সমিতির সভাপতি এই সভায় উপস্থিত ছিলেন। জেলা পরিষদের সভাধিপতি সামসুজ্জোহা বিশ্বাস জানান, সকলের উপস্থিতিতে এদিনের আলোচনা সদর্থক হয়েছে। জেলাকে উন্নয়নের মাধ্যমে রাজ্যের মধ্যে একটা জায়গা করে নিতে কিছু পদক্ষেপ সভায় নেওয়া হয়েছে। সেগুলো উন্নয়নের ক্ষেত্রে নতুন দিশা তৈরি করবে বলে আমাদের আশা। তিনি আরও বলেন, পঞ্চায়েতগুলিকে উৎসাহ দিতে এদিন সভায় পুরস্কৃত করা হয়। জেলার হরিহরপাড়া পঞ্চায়েত সমিতি প্রথম স্থান অধিকার করেছে। তারা তাদের ফান্ডের টাকা সঠিকভাবে উন্নয়নের কাজে ব্যবহার করতে পেরেছেন। এদিন সাগরদিঘি ব্লকের উখরা গ্রাম পঞ্চায়েতও পুরস্কৃত হয়েছে।
এদিন সভা থেকে প্রতিটি পঞ্চায়েতকে নির্দিষ্ট সময় দেওয়া হয়েছে যাতে তারা সেই সময়ের মধ্যে নিজের এলাকায় উন্নয়ন প্রকল্পে ফান্ডের টাকা ব্যবহার করে। এবং তার রিপোর্ট দেয়।
এদিনের সভায় উপস্থিত ছিলেন মুর্শিদাবাদ জেলার পরিষদের সভাধিপতি, জেলা শাসক, অতিরিক্ত জেলা শাসক ও অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

 

Leave a Reply

Your email address will not be published.

Translate »
Call Now Button