পঞ্চায়েত নির্বাচনে জয়ী শেরশাবাদিয়া জন প্রতিনিধিদের সংবর্ধনা অনুষ্ঠান
পঞ্চায়েত নির্বাচনে জয়ী শেরশাবাদিয়া জন প্রতিনিধিদের সংবর্ধনা অনুষ্ঠান

পঞ্চায়েত নির্বাচনে জয়ী শেরশাবাদিয়া জন প্রতিনিধিদের সংবর্ধনা অনুষ্ঠান

Spread the love

Reported By : মোহাম্মদ জাকারিয়া
১৭ ই সেপ্টেম্বর, রবিবার, শেরশাবাদিয়া বিকাশ পরিষদ, উত্তর দিনাজপুর জেলা কার্যকরী কমিটি, জেলা উপদেষ্টা মন্ডলী ও উত্তর দিনাজপুর জেলার সমস্ত সংশ্লিষ্ট ব্লক কার্যকরী কমিটির সদস্যদের নিয়ে একটি যৌথ সভা ও পঞ্চায়েত নির্বাচনে জয়ী শেরশাবাদিয়া জন প্রতিনিধিদের সংবর্ধনা অনুষ্ঠানে আয়োজন করা হয় রবিবার করণদিঘী ব্লকের দোমোহনা পঞ্চায়েতের বিকৌর এ অবস্থিত নর্থ বেঙ্গল টিচার্স ট্রেনিং কলেজে।

উপস্থিত ছিলেন শেরশাবাদিয়া বিকাশ পরিষদের রাজ্যে সভাপতি আবদুল ওয়াহাব, উত্তর দিনাজপুর জেলা শেরশাবাদিয়া বিকাশ পরিষদের সভাপতি মতিউর রহমান, জেলা শেরশাবাদিয়া বিকাশ পরিষদের সম্পাদক সাত্তার আহমেদ, কোষাধ্যক্ষ আতাউর রহমান মাদানী, সংগঠনের অন্যতম মুখ মোতাললিম মাদানী, ব্লক সভাপতি মাওলানা গিয়াসউদ্দিন, ১৩ নম্বর জেলা পরিষদের সদস্য আবদুর রহিম, ব্লক সম্পাদক সেরাজুল ইসলাম, মোহাম্মদ শাহাবুদ্দিন, আবদুল কাদের, মহম্মদ বিন তুগলক, আজাদ আলী সহ সংগঠনের অন্যান্যরা।

জানা গেছে এদিন সংগঠনের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয় যেমন এক নম্বর সাংগঠনিক মজবুত যোগসুত্র তৈরি করা, দুই নম্বর জেলা গত মজবুত সংগ্রামী তহবিল বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত, তিন নম্বর সংগঠনের সামাজিক কর্মসূচি, যেমন আইনি পরামর্শের জন্য শেরশাবাদিয়া Advocate এর সদস্যপদ গ্রহনের আলোচনা ও সিদ্ধান্ত। এছাড়াও এদিন রক্তদান শিবিরের বিষয়ে আলোচনা করা হয়।

Leave a Reply

Translate »