পাইপ লাইনের স্টিল তার চুরি করতে গিয়ে পুলিশের ভয়ে দৌড়ে পালাতে গিয়ে কুয়েতে পড়ে মৃত্যু হয় এক ব্যক্তির - G Tv { Go Fast Go Together)
পাইপ লাইনের স্টিল তার চুরি করতে গিয়ে পুলিশের ভয়ে দৌড়ে পালাতে গিয়ে কুয়েতে পড়ে মৃত্যু হয় এক ব্যক্তির

পাইপ লাইনের স্টিল তার চুরি করতে গিয়ে পুলিশের ভয়ে দৌড়ে পালাতে গিয়ে কুয়েতে পড়ে মৃত্যু হয় এক ব্যক্তির

Reported By : Masud Rana

৭ ই জুন, বুধবার, ভগবানগোলায় রাতের অন্ধকারে পাইপ লাইনের স্টিল তার চুরি করতে গিয়ে পুলিশের নাকা চেকিং দেখে দৌড়ে পালাতে গিয়ে কুয়েতে পড়ে মৃত্যু হয় রেজাউল সেখ নামে এক ব্যক্তির। মুর্শিদাবাদ জেলার ভগবানগোলার নতুন বেলিয়া শ্যামপুর এলাকার ঘটনা। পরিবার সূত্রে জানা যায় ২রা জুন শুক্রবারের দিন নির্মাণ শ্রমিকের কাজ করতে যাচ্ছি বলে বাড়ি থেকে বেরিয়েছিল | গ্রামের কিছু মানুষের সঙ্গে যারা এই কাজে গেছিল তারা বাড়িতে ফিরে চলে আসে কিন্তু তার কোন পাত্তা পাওয়া যায়নি তখন পরিবারের পক্ষ থেকে তাদের বাড়িতে গিয়ে খোঁজ খবর নেয় । কিন্তু
তারা কোন খোঁজ খবর দিতে চায় না বরঞ্চ টাকার এমাউন্ট দিয়ে দফারফা করতে চায় তখনই গৃহবধুর মনে সন্দেহ হয়।আমার স্বামীর মৃত্যু হয়েছে সেই মতো তাদের সঙ্গে যোগাযোগ বুঝতে পারেন তার সঙ্গে ছলনা করা হচ্ছে।
তারপরেই সে জানতে পারে এই মর্মান্তিক ঘটনার কথা নির্মাণ শ্রমিকের নাম করে নিয়ে গিয়ে দিনের বেলায় নির্মাণ শ্রমিকের কাজ করা এবং রাত্রিবেলায় চুরি করা এমনই দাবি করলেন পশ্চিমবঙ্গ মাই কার ওয়াকার ইউনিয়নের মুর্শিদাবাদ জেলা সভাপতির কামাল হোসেন একইসঙ্গে তার স্ত্রী ও এই ধরনের কথা জানান সংবাদ মাধ্যমকে আজ মঙ্গলবারের দিন মৃতদেহ ঝাড়খণ্ডের খাজা থানা থেকে নিয়ে আসার হয়।

Leave a Reply

Translate »