সাংবাদিক রনি রায়ের স্মরণে রক্তদান শিবির ও ছবি প্রদর্শনীর অনুষ্ঠিত – G Tv { Go Fast Go Together)
সাংবাদিক রনি রায়ের স্মরণে রক্তদান শিবির ও ছবি প্রদর্শনীর অনুষ্ঠিত

সাংবাদিক রনি রায়ের স্মরণে রক্তদান শিবির ও ছবি প্রদর্শনীর অনুষ্ঠিত

১৪ ই আগস্ট, শনিবার, ২০২১: ইন্ডিয়ান জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের উদ্যোগে ও রায় পরিবারের সহায়তায় বিশিষ্ট সাংবাদিক রনি রায়ের স্মরণে রক্তদান শিবির ও ছবি প্রদর্শনীর অনুষ্ঠিত হয়ে গেল।।
এই অনুষ্ঠানটির শুভ উদ্বোধন করেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুনাল ঘোষ মহাশয়।। কুণালবাবু বিশিষ্ট সাংবাদিক রনি রায় সম্বন্ধে অনেক অজানা কথা সবার সাথে ভাগ করে নেন এবং বলেন উনি মানুষের জন্য সব সময় পাশে থাকতেন।। কুণালবাবু আরো বলেন রনিকে নিয়ে বিগত দিনে আরও অনেক কিছু করার কথা আর সব কাজেই উনি রায় পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।।
সর্বশেষে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করেন বেঙ্গল অলিম্পিক ফেডারেশনের মাননীয় বাবুন ব্যানার্জি মহাশয় তিনি ভবিষ্যতে রনিকে নিয়ে অনেক কিছু নতুন পরিকল্পনা করেন এবং বলেন সব সময় সব কাজের মধ্যে উনি রায় পরিবারের সাথে এবং পাশে থাকবেন কারণ রায় পরিবারকে উনি নিজের পরিবার মনে করেন।।
এই অনুষ্ঠানে এছাড়াও যে বিশিষ্ঠ ব্যাক্তিত্বরা উপস্থিত ছিলেন তারা হলেন উত্তর কলকাতার ছাত্রপরিষদের অনিন্দ্য রাউত, তৃণমূল নেতা সঞ্জয় বক্সী, নেত্রী স্মিতা বক্সি, ছাত্রনেতা জয় বক্সী, চিনু হাজরা, স্বপ্না দাস ,অনিন্দ্য চাটার্জী, প্রবন্ধ রায় ,পিয়াল চৌধুরী, কংগ্রেস নেতা মাননীয় শুভঙ্কর সরকার বিশিষ্ট ফুটবল প্লেয়ার হোসেন মুস্তাফি, ফুটবলার রহিম নবি ,একসময়কার বিশিষ্ট ইন্ডিয়ান টিমের গোলকিপার নাসির আহমেদ ফুটবলার সঞ্জয় মাঝি,বিখ্যাত দাবাড়ু দিব্যেন্দু বড়ুয়া এছাড়া উপস্থিত ছিলেন অরোরা স্টুডিওর কর্ণধার অঞ্জন বোস, বিশিষ্ট চিত্রাভিনেত্রী এবং ডাইরেক্টর প্রডিউসার শিউলি রমানি গোমস, শিল্পী সংগঠনের সেক্রেটারি মাননীয় সাধন বাগচী, বিশ্বরূপ দে,ব্রহ্মতোষ চট্টোপাধ্যায়, থার্ডআইয়ের অতনু পাল,বিসম্বর বসু,অঙ্কিত দাস,ক্যালকাটা জার্নালিস্ট ক্লাব থেকে এসেছিলেন সঞ্জয় হাজরা, এবং কলকাতা প্রেসক্লাব থেকে এসেছিলেন মাননীয় নিতাই মালাকার,অরিজিৎ দত্ত মহাশয়।।
এই রক্তদান শিবিরে সর্বমোট ৫২ জন রক্ত দিয়েছেন তার মধ্যে ১৩জন মহিলা রক্তদাতা ছিলেন।।
এই পুরো অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় অরোরা সমাজ ভবনে এবং কোভিড বিধি মেনে‌‌।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Call Now Button