এম বি ক্লাসিক – এর ফিটনেস ও বডি বিল্ডিং প্রতিযোগিতা – G Tv { Go Fast Go Together)
এম বি ক্লাসিক – এর  ফিটনেস ও বডি বিল্ডিং প্রতিযোগিতা

এম বি ক্লাসিক – এর ফিটনেস ও বডি বিল্ডিং প্রতিযোগিতা

Reported By :- News Desk

এম বি ক্লাসিকের উদ্যোগে দ্বিতীয় ফিটনেস ও বডিবিল্ডিং প্রতিযোগিতার আসর বসতে চলেছে সল্টলেকে। আগামী বছরের ১৬ জানুয়ারি ভারতের অন্যতম বৃহৎ এই প্রতিযোগিতায় পাঁচশোর বেশি প্রতিযোগী অংশ নেবেন। ২০২১ এর ফেব্রুয়ারি মাসে প্রথম ফিটনেস ও বডিবিল্ডিং প্রতিযোগিতা হয়েছিল অ্যাকোয়াটিকায়। সেই প্রতিযোগিতা ব্যাপক সাড়া ফেলেছিল। তাই এবার নিও নরমাল পরিস্থিতিতে আরো বড়ো আকারে এই প্রতিযোগিতার আয়োজন করতে চলেছেন উদ্যোক্তারা।

এই উপলক্ষে ২৮ ডিসেম্বর সেক্টর ফাইভ এ প্রিচ ক্লাবে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে এম বি ক্লাসিকের কর্ণধার মৈনাক ব্যানার্জি জানালেন , শরীর চর্চার মাধ্যমে শরীরকে সুস্থ ও সবল রাখার পাশাপাশি গ্ল্যামারাস্ করে তোলা এবং সাধারণ মানুষের মধ্যে বডিবিল্ডিং খেলাটি জনপ্রিয় করে তোলার উদ্দেশ্যে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

সাংবাদিক সম্মেলনে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বডিবিল্ডার মিঠুন সাহা বলেন, বডিবিল্ডিং খেলায় বাংলার অ্যাথলিটরা সব সময় বঞ্চিত। অথচ এ রাজ্যে প্রতিভার অভাব নেই। নতুন প্রজন্মকে এই খেলাটির প্রতি উৎসাহিত করতে তাদের প্রচারের আলোয় নিয়ে আসার জন্য সব রকমের সহযোগিতা তাঁরা করবেন।

এবারের এই ফিটনেস ও বডিবিল্ডিং প্রতিযোগিতায় নগদ পুরস্কার থাকছে। ইতিমধ্যেই অংশগ্রহণকারীদের রেজিস্ট্রেশন শুরু হয়ে গেছে। এ ছাড়াও প্রতিযোগিতা স্থলেও সঙ্গে সঙ্গে রেজিস্ট্রেশন করা যাবে।

সাংবাদিক সম্মেলনে বাংলার খ্যাতনামা বডিবিল্ডাররা তাঁদের দেহসৌষ্ঠব প্রদর্শন করেন। উপস্থিত ছিলেন এম বি ক্লাসিকের আর এক কর্ণধার পিউ মজুমদার , আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বডিবিল্ডার মিঠুন সাহা , মডেল লোপামুদ্রা , ব্যবসায়ী রনক আগরওয়াল প্রমুখ।

Leave a Reply

Translate »
Call Now Button