কংগ্রেসের জনসভার পাল্টা জবাব দিল তৃণমূল কংগ্রেস – G Tv { Go Fast Go Together)
কংগ্রেসের জনসভার পাল্টা জবাব দিল তৃণমূল কংগ্রেস

কংগ্রেসের জনসভার পাল্টা জবাব দিল তৃণমূল কংগ্রেস


২৯ শে নভেম্বর, মঙ্গলবার, ডোমকলে কংগ্রেসের জনসভার পাল্টা জনসভা করল ডোমকল ব্লক ও ডোমকল টাউন তৃণমূল কংগ্রেস। জনকল্যাণ মাঠে অনুষ্ঠিত তৃনমূলের জনসভায় উপস্থিত ছিলেন, কৃষ্ণনগরের তৃনমূল সাংসদ মহুয়া মৈত্র, সাংসদ আবু তাহের খান, জেলা সভাধিপতি সামসুজ্জোহা মণ্ডল, ডোমকলের বিধায়ক জাফিকুল ইসলাম, সাহানাজ বেগম সহ অন্যান্য নেতৃত্বরা।
এদিন বক্তব্য দিতে গিয়ে মহুয়া মৈত্র বলেন, দেশের সবচেয়ে বড় শত্রু বিজেপি। তারা ভারতবর্ষকে হিন্দু রাষ্ট্র বানাতে চাইছে। কিন্তু আমরা যতদিন আছি ভারতবর্ষকে হিন্দু রাষ্ট্র বানাতে দেবো না। এই স্বৈরাচারী বিজেপিকে একমাত্র মমতা ব্যানার্জী হারাতে পারবে। পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে এদিন নেতা কর্মীদের উদ্দ্যেশে তৃনমূল সাংসদ বলেন, দল যাকে টিকিট দেবে তার হয়েই সবাইকে লড়াই করতে হবে। টিকিট পাইনি বলে কোনোরকম দলবিরোধী কার্যকলাপ করা চলবে না।
বহরমপুরের সাংসদ শুধু টিভিতেই মুখ দেখাতে ব্যস্ত তিনি মানুষের কাজ করেন না। করোনা কালে এই তৃণমূল কংগ্রেস মানুষের হয়ে কাজ করেছে। আর অধীর চৌধুরী শ্রমিকদের ট্রেনে তুলে দিয়ে বাংলায় পাঠিয়ে। কিন্তু বাংলার মুখ্যমন্ত্রী তাদের দেখভাল করে সযত্নে বাসের ব্যবস্থা করে বাড়ি পাঠিয়েছে।

Leave a Reply

Translate »
Call Now Button