কলকাতার কেশব চন্দ্র সেন স্ট্রিটের নব যুব সংঘের অনুপ্রেরণায় শ্রী শ্রী গণেশ পুজো সাড়ম্বরে পালিত হচ্ছে – G Tv { Go Fast Go Together)
কলকাতার কেশব চন্দ্র সেন স্ট্রিটের নব যুব সংঘের অনুপ্রেরণায় শ্রী শ্রী গণেশ পুজো সাড়ম্বরে পালিত হচ্ছে

কলকাতার কেশব চন্দ্র সেন স্ট্রিটের নব যুব সংঘের অনুপ্রেরণায় শ্রী শ্রী গণেশ পুজো সাড়ম্বরে পালিত হচ্ছে

আজ শুক্রবার গণেশ চতুর্দশী।। ১১দিন ধরে গণপতির বন্দনার মাধ্যমে কার্যত সূচনা হতে চলেছে শারদ উৎসবের।। আর মাত্র ৩১ দিন বাকি আছে শারদ উৎসবের।। তার আগেই শুরু হয়ে গেলো সিদ্ধিদাতার আরাধনার মধ্যে দিয়ে শারদ উৎসবের কাউন্টডাউন।। করোনার তৃতীয় ঢেউয়ের আশঙ্কায় এবার শারদোৎসবের উৎসাহ তেমন নজরে পড়ছে না ।। তবে গণেশ পুজো নিয়ে উৎসাহের দেখা মিলেছে সর্বত্র – মুম্বই থেকে শুরু করে কলকাতা এমনকি রাজ্যের বিভিন্ন জায়গায়।। তার মধ্যে কলকাতার কেশব চন্দ্র সেন স্ট্রিটের নব যুব সংঘের অনুপ্রেরণায় শ্রী শ্রী গণেশ পুজো সাড়ম্বরে পালিত হচ্ছে।।
এই পুজোর শুভ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মন্ত্রী শ্রী তাপস রায়, শ্রী প্রবন্ধ রায়, শ্রী সঞ্জীব আচার্য, শ্রী শিবশংকর পাল, শ্রী প্রদীপ কুমার দে, শ্রী বুলবুল সাউ, শ্রী মৃত্যুঞ্জয় রায়, শ্রী মনোজ শর্মা, শ্রীমতী সাধনা বোস প্রমূখ।
আগামী ১৩ ই সেপ্টেম্বর ৩৮ নম্বর ওয়ার্ড কো-অর্ডিনেটর শ্রীমতী সাধনা বোসের সহযোগিতায় বাচ্চাদের বস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।।

Leave a Reply

Translate »
Call Now Button