কোয়েল মল্লিক…স্বল্প পোশাকে নজর কাড়লেন – G Tv { Go Fast Go Together)

কোয়েল মল্লিক…স্বল্প পোশাকে নজর কাড়লেন

Reported By:- Subham Roy

কোয়েল মল্লিক হল বাংলা সিনেমা জগতের অন্যতম একটি নাম। সর্বকালের সফল অভিনেত্রীদের মধ্যে তিনি আলাদা জায়গা করে নিয়েছেন। সর্বদা নিজের কর্ম দক্ষতা দিয়ে মানুষের মনে এক আলাদা জায়গা করে নিয়েছেন কোয়েল মল্লিক। কার সংসার এই নিয়েই এখন ব্যস্ত অভিনেত্রী তবে তার মাঝেও কিছুটা সময় বের করে সোশ্যাল মিডিয়াতেও তিনি অ্যাক্টিভ। আর তারই কিছু মুহূর্ত অনুরাগীদের সাথে শেয়ার করেছেন তিনি।

সম্প্রতি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তিনি একটি ছবি শেয়ার করেছেন। আর এই ছবি নিঃসন্দেহে ভক্তদের মন কেড়েছে তা বলা যায়। কোয়েল মল্লিকের পরনে রয়েছে ডিপ নেক প্রিন্টের টপ এবং তার সাথে মানানসই ঢিলেঢালা একটি প্যান্ট। গলায় রয়েছে একটি মানানসই নেকলেস। মুখে মানানসই মেকআপ। ঠোট নিউড লিপস্টিক। পরিপাটি করে বাঁধা তার স্টাইলিশ হাইলাইটেড চুল। কখনো তিনি দেওয়ালে হেলান দিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন, কখনো আবার বসেছেন কার্নিশে উপর। আর এই ছবিতে আবেদনময়ী রূপে ধরা দিয়েছেন তিনি।

এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘এই দিনটি ভালো কাটুক’, যা দর্শকদের জন্য একটি পজিটিভ বার্তা দিয়েছেন তিনি। আর এই ছবি দেখেই মুগ্ধ নেটিজেনরা। অবশ্য বরাবরের জন্যই কোয়েল মল্লিক সকলের কাছে প্রিয় অভিনেত্রী হিসেবে গণ্য হয়ে থাকেন, যার দুষ্টু মিষ্টি হাসি এবং অভিনয় দক্ষতা দিয়ে মন কেড়েছেন আপামর বাঙালির। এই ছবির কমেন্ট বক্সেও ভালোবাসা ও মুগ্ধতার জোয়ার ভেসে এসেছে অনুরাগীদের তরফে। কেউ লিখেছেন, ‘মুগ্ধ হলাম’। আবার অনেকেই অনেক প্রশংসাজনক কথা লিখেছেন।

সবরকম চরিত্রে সাবলীল অভিনয় করেন অভিনেত্রী। তবে শুধু অভিনয় নয়, বাস্তব জীবনেও কোয়েল পরিবারকে নিয়ে থাকতে ভালোবাসেন। সকল উৎসবেই তিনি হাজির হন পরিবারের কাছে। দুর্গাপূজায় যেমন শাড়ি পরে বাঙালিয়ানায় ভেসে যান অভিনেত্রী, তেমনই গুরুপূর্ণিমায় গুরুদোয়ারায় গিয়ে প্রার্থনা করেন তিনি। এককথায় পরিবারের খুব কাছাকাছি থাকেন অভিনেত্রী।

Leave a Reply

Translate »
Call Now Button