গান্ধী মূর্তির পাদদেশে বাঁশের বেড়া ঘিরে রাজনৈতিক তরজা – G Tv { Go Fast Go Together)
গান্ধী মূর্তির পাদদেশে বাঁশের বেড়া ঘিরে রাজনৈতিক তরজা

গান্ধী মূর্তির পাদদেশে বাঁশের বেড়া ঘিরে রাজনৈতিক তরজা

Reported By:- Binoy Roy

 

জলাভূমি রক্ষা কমিটির বিক্ষোভ কর্মসূচি ঘিরে জেলাজুড়ে বিতর্কের পর বাঁশের বেরিকেড দিয়ে গান্ধী মূর্তির পাদদেশ ঘিরে দিল প্রশাসন। এরপর আর কোন রাজনৈতিক অরাজনৈতিক দলের সভা হবে না বহরমপুর প্রশাসনিক ভবনের উল্টো দিকেই ওই সরকারি জায়গায়।
প্রশাসন সূত্রের খবর বহরমপুর পৌরসভার সহযোগিতায় ওই জায়গায় বাগান তৈরি করবে প্রশাসন তাই ঘিরে দেওয়া হয়েছে,আর প্রশাসনের এহেন সিদ্ধান্ত ঘিরেই শুরু হয়েছে বিতর্ক। কোন রাজনৈতিক দলের আন্দোলনই হোক কিংবা অরাজনৈতিক সংগঠনের কোন কর্মসূচি জেলা প্রশাসনিক ভবনের উল্টোদিকের সরকারি ফাঁকা জায়গায় বেছে নেন আন্দোলনকারীরা,যা বহরমপুরের মানুষ দেখে আসছেন বহু যুগ ধরে।
শুধু সরকারবিরোধী সংগঠন নয় শাসক দল ও ওই সরকারি ফাঁকা জায়গায় বাঁশের প্যান্ডেল তৈরি করে নানান কর্মসূচি পালন করে আসছে এবার ওই জায়গায় সমস্ত ধরনের কর্মসূচি বন্ধ হয়ে গেল। এই বিষয় নিয়ে বহরমপুরের সাংসদ অধীর চৌধুরী বলেন গান্ধী মূর্তির পাদদেশ ঘিরে দিয়ে প্রশাসন অন্যায় করছে সরকার আন্দোলনের অধিকার কেড়ে নিতে চাইছে।
বহরমপুর শহর তৃণমূল কংগ্রেস সভাপতি নাড়ুগোপাল মুখার্জি বলেন প্রশাসনের কাজের ব্যাঘাত ঘটে সেই সময় ওখানে আন্দোলন করলে তাই বলবো প্রশাসনের এই সিদ্ধান্ত সঠিক।

Leave a Reply

Translate »
Call Now Button