বেলডাঙায় দুই সন্তান কে খুনের ঘটনায় মুম্বই থেকে গ্রেফতার বাবা – G Tv { Go Fast Go Together)
বেলডাঙায় দুই সন্তান কে খুনের ঘটনায় মুম্বই থেকে গ্রেফতার বাবা

বেলডাঙায় দুই সন্তান কে খুনের ঘটনায় মুম্বই থেকে গ্রেফতার বাবা

REPORTED BY:- BINOY ROY

গতমাসে মুর্শিদাবাদের বেলডাঙায় নিজের ১০ বছরের ছেলে ও ১২ বছরের মেয়েকে খুন করার অভিযোগ উঠেছিল বাবার বিরুদ্ধে। ছেলে ও মেয়েকে খুন করার পরেই পলাতক ছিল বাবা খোদাবক্স ইমরান শেখ। অবশেষে তাকে মুম্বই থেকে গ্রেফতার করে পুলিশ। ধৃত কে মঙ্গলবার তোলা হল বহরমপুর আদালতে ।

মুর্শিদাবাদের বেলডাঙা থানার অন্তর্গত মহুলা ২ নম্বর গ্রামপঞ্চায়েতের অধীনে পুলিন্দা গ্রামে ঘটেছিল। খোদাবক্স নিজের দুই সন্তানকে শ্বাসরোধ করে খুন করেছিল বলে অভিযোগ। এরপরেই দুই সন্তানের মা অর্থাৎ খোদাবক্সের তৃতীয় পক্ষের স্ত্রী নাজমা বিবি থানায় খুনের অভিযোগ করেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার পরেই মুম্বই পালিয়ে গিয়েছিল খোদাবক্স। ২৮ মে মুম্বইতে যাওয়ার পর তার এক বন্ধুর সঙ্গে থাকতে শুরু করে খোদাবক্স। সেখানে তাকে একটি বিল্ডারের সাইটে চাকরি পাইয়ে দিয়েছিল তার এক বন্ধু। যদিও তার বন্ধু অপরাধ সম্পর্কে অবগত ছিলেন না। বেলডাঙার পুলিশ বিষয়টি জানতে পেরে মুম্বই পুলিশের সঙ্গে যোগাযোগ করে। এরপর বেলডাঙা থেকে একটি পুলিশ দল ২ জুন জুন মুম্বইতে যায়। মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চ ইউনিট ৭ এর সহযোগিতায় খোদাবক্সকে গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে, মুম্বইয়ের মুলুন্ডে আত্মগোপন করেছিল খোদাবক্স। শনিবার কিলা আদালতে হাজির করে ৯ জুন পর্যন্ত ট্রানজিট রিমান্ড নিয়ে তাকে বেলডাঙায় আনা হয়। মঙ্গলবার তাকে বহরমপুর আদালতে পেশ করল পুলিশ।

Leave a Reply

Translate »
Call Now Button