25 শে বৈশাখ অর্থাৎ রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে শ্রদ্ধার্ঘ নিবেদন ও সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হলো বহরমপুরের কুঞ্জ ছায়া প্রাঙ্গণে – G Tv { Go Fast Go Together)
25 শে বৈশাখ অর্থাৎ রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে শ্রদ্ধার্ঘ নিবেদন ও সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হলো বহরমপুরের কুঞ্জ ছায়া প্রাঙ্গণে

25 শে বৈশাখ অর্থাৎ রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে শ্রদ্ধার্ঘ নিবেদন ও সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হলো বহরমপুরের কুঞ্জ ছায়া প্রাঙ্গণে

REPORTED BY:- NEWS DESK

আজ বিশিষ্ট সমাজসেবী ও ক্রীড়াবিদ ড. মোহনলাল রশিদের উদ্যোগে ও গোরাবাজার সবুজ সাথী ও জীবন সেবা ট্রাস্ট এর ব্যবস্থাপনায় বহরমপুর শহরের 26, 27ও 28 নম্বর ওয়ার্ডে রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে একটি ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয় কুঞ্জ ছায়া প্রাঙ্গনে। এই অনুষ্ঠানে উক্ত সংস্থাগুলির সদস্যরা নাচ, গান ও আবৃত্তি এবং বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের প্রতিকৃতিতে মাল্যদান করে ও পুষ্পার্ঘ্য নিবেদন করে যথাযথ মর্যাদার সঙ্গে দিনটি উদযাপন করেন। অনুষ্ঠান শেষে বাচ্চাদের হাতে চকলেট, বিস্কুট ,জলের বোতল এবং নতুন বছরের ক্যালেন্ডার তুলে দেওয়া হয়।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোরাবাজার সবুজ সাথী ও জীবন সেবা ট্রাস্টের কর্ণধার বিশিষ্ট সমাজসেবী ও ক্রীড়াবিদ ড. মোহনলাল রশিদ , হরিদাস মাটি উত্তর গ্রাম পঞ্চায়েতের সদস্য তথা শিক্ষিকা রাখি মাজি, বিশিষ্ট সমাজ সেবিকা কদবাণু বিবি, রেবা বিবি, প্রিয়া, হেনা, লিজা, তামান্না, রৌশন , মিঠুন হাজরা , কাশীনাথ দাস, সমাজ সেবী নিত্য গোপাল মাজি সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তি বর্গ। এইরূপ উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছেন শুভ বুদ্ধি সম্পন্ন মানুষরা।

Leave a Reply

Translate »
Call Now Button