প্রিয়ঙ্কাকে দেখে চোখ সরছে না ভক্তদের – G Tv { Go Fast Go Together)
প্রিয়ঙ্কাকে দেখে চোখ সরছে না ভক্তদের

প্রিয়ঙ্কাকে দেখে চোখ সরছে না ভক্তদের

সম্প্রতি নতুন লুকে হট অবতারে ধরা দিলেন প্রিয়ঙ্কা চোপড়া। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। যা পোস্ট করা মাত্রই নিমেষে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

বছর ৪০ এর কোঠায় হলেও বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিলেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া । প্রিয়ঙ্কার শেয়ার করা ছবিতে সাদা রঙের স্ট্র্যাপলেস পোশাকে দেখা গিয়েছে। কালার করা ছোট চুল, চোখে মুখে ঠিকরে বেরোচ্ছে গ্লো। একদম নতুন লুকে ভক্তদের নজর কাড়লেন দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। নিজের নতুন লুক শেয়ার করে প্রিয়ঙ্কা চোপড়া লেখেন, যখন নয়া লুক দারুণ মজার হয়, তখন বাইরে তো যেতেই নয়। অভিনেত্রীকে দেখে মুগ্ধ অনুরাগীরা।

কমেন্টে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। একজন ভক্ত কমেন্টে জানিয়েছেন, আপনি সবরকম লুকেই একেবারে নিখুঁত। কেউ আবার মুখের মেক-আপের লিস্ট চেয়েছেন। আবার একজন লিখেছেন, আপনার এই লুক দারুণ পছন্দ হয়েছে। অভিনেত্রীর গর্জিয়াস লুকের প্রশংসা করেছেন জুয়েলারি ডিজাইনার ফারাহ আলি খান।

সম্প্রতি মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকে নিয়ে ম্যাগাজিনের কভার শ্যুট করলেন প্রিয়ঙ্কা চোপড়া। নিজের সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন বলিউডের নতুন মাম্মা। ঠিক যেন লালপরী। লাল টুকটুকে ড্রেস পরে মা ও মেয়ে পোজ দিয়েছেন ছবিতে।

মেয়েক বুকের সামনে আগলে ধরে ফোটোশ্যুট করেছেন প্রিয়ঙ্কা চোপড়া। ভোগ ম্যাগাজিনের জন্য মেয়ে মালতীকে নিয়ে ফোটোশ্যুট করেছেন প্রিয়ঙ্কা চোপড়া। খোলা চুলে লাস্যময়ীকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। বিশ্বের সবচেয়ে ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন প্রিয়ঙ্কা চোপড়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Call Now Button