সাগরদিঘী থানার উদ্যোগে ”SAFE DRIVE SAVE LIFE ” কর্মসূচি – G Tv { Go Fast Go Together)
সাগরদিঘী থানার উদ্যোগে ”SAFE DRIVE SAVE LIFE ” কর্মসূচি

সাগরদিঘী থানার উদ্যোগে ”SAFE DRIVE SAVE LIFE ” কর্মসূচি

 

সাগরদিঘী জঙ্গিপুর জেলা পুলিশ, তথা সাগরদিঘী থানার উদ্যোগে ”SAFE DRIVE SAVE LIFE ” কর্মসূচি অনুষ্ঠিত হলো।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাগরদিঘীর BDO শ্রী সুরজিৎ চ্যাটার্জী মহাশয়, সাগরদিঘী থানার ভারপ্রাপ্ত ওসি মাননীয় শ্রী সুমিত বিশ্বাস মহাশয়, সাগরদিঘী এস. এন.হাইস্কুলের প্রধান শিক্ষক তামিজ উদ্দিন মল্লিক মহাশয় এবং সাগরদিঘির প্রধান শ্রী অরূপ মন্ডল মহাশয়। এছাড়াও উপস্থিত ছিলেন সাগরদিঘী উইনার ওয়েলফেয়ার ট্রাস্টের সদস্যরা এবং সাগরদিঘীর আরও একটি স্বেচ্ছাসেবী সংগঠন এবং উপস্থিত ছিলেন পথদুর্ঘটনায় নিহত বেশ কয়েকটি পরিবারের সদস্যরা।

অনুষ্ঠানের শুরুতে প্রথমে সাগরদিঘি বাসস্ট্যান্ডে জনসাধারণকে সচেতন করার উদ্দেশ্যে কিছু বক্তৃতা দেন বিডিও মহাশয়, ওসি মহাশয়, প্রধান শিক্ষক মহাশয় এবং পথদুর্ঘটনায় নিহতদের পরিবারের কিছু সদস্য।

উক্ত অনুষ্ঠানে সাগরদিঘী থানার পক্ষ থেকে পথদুর্ঘটনায় নিহত কিছু পরিবারের সদস্যদের হাতে একটি করে হেলমেট ও তুলে দেওয়া হলো।

এরপর সাগরদিঘী বাস স্ট্যান্ড থেকে রতনপুর বাস স্ট্যান্ড পর্যন্ত একটি সাইকেল রল্লির আয়োজন করা হয়। এই রাল্লিতে সাগরদিঘী থানার ভারপ্রাপ্ত ওসি শ্রী সুমিত বিশ্বাস মহাশয় স্বয়ং নিজে সাইকেল চালিয়ে মানুষের মধ্যে ”Safe Drive Save life” এর বার্তা পৌঁছে দেওয়ার চেষ্টা করেন। এছাড়াও এই রাল্লিতে উপস্থিত ছিলেন সাগরদিঘী থানার অন্যান্য আধিকারিকরা।

এরকম সুন্দর একটি সচেতনতা মূলক কর্মসূচী পালন করার জন্য সাগরদিঘির জনসাধারণ সাগরদিঘির পুলিশ তথা ভারপ্রাপ্ত ওসি শ্রী সুমিত বিশ্বাস মহাশয়কে অসংখ্য ধন্যবাদ ও কুর্নিশ জানিয়েছেন।

Leave a Reply

Translate »
Call Now Button