সামসেরগঞ্জ থানার জয়কৃষ্ণপুর ঘোষপাড়া এলাকায় ১০ ই মে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের আগুন লাগার ঘটনায়পর্দা ফাঁস – G Tv { Go Fast Go Together)
সামসেরগঞ্জ থানার জয়কৃষ্ণপুর ঘোষপাড়া এলাকায় ১০ ই মে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের আগুন লাগার ঘটনায়পর্দা ফাঁস

সামসেরগঞ্জ থানার জয়কৃষ্ণপুর ঘোষপাড়া এলাকায় ১০ ই মে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের আগুন লাগার ঘটনায়পর্দা ফাঁস

REPORTED BY:- MASUD RANA


জঙ্গিপুরঃসামসেরগঞ্জ থানার জয়কৃষ্ণপুর ঘোষপাড়া এলাকায় ১০ ই মে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের আগুন লাগার ঘটনায় উঠে এলো চাঞ্চল্যকর তথ্য।
জঙ্গিপুর পুলিস জেলার এসপি ভোলানাথ পান্ডে এক সাংবাদিক সম্মেলন করে জানান,ওই ব্যাঙ্কেরই এক গ্রুপ ডি কর্মচারী মনোজ কুমার সিংহ শট শার্কিট করে ব্যাঙ্কে আগুন লাগিয়ে দেয়।এবং পরবর্তীতে ব্যাঙ্কের ভোল্ট থেকে ৭২ লক্ষ টাকা চুরি করে।

অ্যাডিশনাল এসপি, ফরাক্কার এসডিপিও,সামসেরগঞ্জ থানার ওসি মিলে একটি টিম তৈরি করা হয় এবং তারায় পুরো ব্যাপারটার পর্দা ফাঁস করে।

জানা যায়,প্রথমে পুলিস তদন্তে নেমে দেখতে পাই ব্যাঙ্কের ভোল্ট থেকে ৭২ লক্ষ টাকা গায়েব হয়ে গেছে;এরপর ব্যাঙ্কের কর্মচারীদের জিজ্ঞাসবাদ শুরু করে পুলিস।
কিন্তু মনোজ কুমার সিংহের কথায় অসংঙ্গতি লক্ষ্য করে ১৮ মে তাকে গ্রেপ্তার করা হয়।এরপর পুলিস হেফাজতে তাকে জিজ্ঞাসাবাদ করে সমস্ত তথ্য পাওয়া যায়।

পুলিস সূত্রে খবর,৭২ লক্ষ টাকার মধ্যে ১২ লক্ষ টাকা মনোজ কুমার সিংহ নিজের বাড়িতে রেখেছিল এবং বাদবাকি টাকা বেলডাঙায় ভাড়া বাড়িতে রেখেছিল।১০ই মে ব্যাঙ্কে আগুন লাগানোর পর সে ১৫ ই মে সকাল বেলায় ব্যাঙ্কে ঢুকে ভোল্ট থেকে ৭২ লক্ষ টাকা হাতিয়ে নেয়।
পুলিস সুপার ভোলানাথ পান্ডে জানান,ব্যাঙ্কের পুরনো কর্মচারী হওয়ায় তার কাছে ব্যাঙ্কের চাবি থাকতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Call Now Button