অনুষ্ঠিত হল ইন্ডি রয়্যাল মিস এণ্ড মিসেস ইন্ডিয়া ২০২৩ - G Tv { Go Fast Go Together)
অনুষ্ঠিত হল ইন্ডি রয়্যাল মিস এণ্ড মিসেস ইন্ডিয়া ২০২৩

অনুষ্ঠিত হল ইন্ডি রয়্যাল মিস এণ্ড মিসেস ইন্ডিয়া ২০২৩

Reported By : News Desk
৮ ই মে, সোমবার, কলকাতা,ডিজিটাল ডেস্ক:- ট্রানিস্টিক্স ডেটা টেকনোলজিস প্রাইভেট লিমিটেড এবং লিটল হাব দ্বারা চালিত লিটল হাব লিডিং রেডিও এবং বিনোদন নেটওয়ার্ক ফিভার ১০৪ এফএম এর উদ্যোগে অনুষ্ঠিত হয়ে গেল ইন্ডি রয়্যাল মিস এণ্ড মিসেস ইন্ডিয়া ২০২৩। ইন্ডি রয়্যাল মিস এণ্ড মিসেস ইন্ডিয়া ২০২৩ অনুষ্ঠানকে গৌরবময় করতে উপস্থিত ছিলেন সেলিব্রেটি গেস্ট সুপারস্টার মহানায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত, বেঙ্গল কুইন এবং বলিউড অভিনেত্রী,বিশিষ্ঠ সঙ্গীত শিল্পী নচিকেতা,এবং সেলিব্রিটি এবং ইন্ডাস্ট্রির বিখ্যাত ব্যক্তিত্ব অভিনেত্রী মৌবানি সোরকার। এই পুরো অনুষ্ঠান টিকে সাফল্য করার জন্য যারা সহযোগিতা করেছেন তারা হলেন ওয়ারড্রোব পার্টনার - সুপ্রিয়া পান্ডের আইকারা, গিফট পার্টনার - বি বনি, ওয়েলনেস পার্টনার মরফিক মাইন্ডস, মেকআপ ও গ্রুমিং পার্টনার - ল্যাকমে রাশবিহারী এবং নাগেরবাজার, ভেন্যু পার্টনার রাজকুটির আইএইচসিএল সেলিকেশন হোটেল, ডিজিটাল ই উপস্থিতি অংশীদার - মিররসফ্ট টেকনোলজি এবং সিমরান আর্টস, ফটোগ্রাফি পার্টনার - দেবজিৎ চক্রবর্তী (সেলিব্রিটি ফটোগ্রাফার), অবিনাশ গয়ালের ক্রাউন পার্টনার এ জি জুয়েল।)

ইন্ডি রয়্যাল মিস এণ্ড মিসেস ইন্ডিয়া ৬বছরে পদার্পণ করলো। আর এই ছয় বছরের পথ চলাতে রয়েছে হাজার হাজার নারীর জীবন বদলে দেওয়ার গল্প , যারা গ্ল্যামার এবং ফ্যাশন ইন্ডাস্ট্রিতে আইকন হয়ে উঠেছেন। ইন্ডি রয়্যালের প্রতিষ্ঠাতা পরিচালক মিসেস রোলি ত্রিপাঠি স্বপ্ন দেখার বড় মন্ত্রে বিশ্বাসী এবং নারীদের মধ্যে উপরে ওঠার সম্ভাবনা রয়েছে তাকে প্রশিক্ষণ ও পরামর্শ দিয়ে তাদের উচ্চতা অর্জন করতে সাহায্য করার।

এই প্রতিযোগিতায় মোট ৫২ জন প্রতিযোগিনী 'মিস', 'মিসেস' এবং 'ক্লাসিক' বিভাগে অংশগ্রহণ করার জন্য আবেদন করেছিলেন। ভার্চুয়াল ভাবে ৬ বার ও সামনাসামনি ৩ বার প্রশিক্ষণ দেওয়ার পর মূল পর্বে ৪০ জন প্রতিযোগিনী অংশ নিয়েছেন। তিনটে বিভাগ থেকে তিনজনকে পুরস্কৃত করা হয়, পাশাপাশি অন্যান্যদেরও সান্ত্বনা পুরস্কার প্রদান করা হয়।"

যারা বিজয়ী হয়েছেন তারা হলেন ‌ইন্ডি রয়্যাল মিস ইন্ডিয়া 2023 বিজয়ী - আনিশা খাতুন ‌প্রথম রানার আপ- ডাঃ স্নিগ্ধা নস্কর ‌২য় রানার আপ 2022 - খুশবু প্রসাদ ‌ইন্ডি রয়্যাল মিসেস ইন্ডিয়া 2023 ‌বিজয়ী-টুইঙ্কেল সিং ‌প্রথম রানার আপ - মিনালি সেহদেব ‌সেকেন্ড রানার আপ - প্রিয়াঙ্কা মন্ডল ‌ইন্ডি রয়্যাল মিসেস ইন্ডিয়া ক্লাসিক 2023 বিজয়ী-সোমা মুখার্জি ‌প্রথম রানার আপ - প্রিয়দর্শিনী সিং ‌২য় রানার আপ-সঞ্চিতা ব্যানার্জি ট্রানিস্টিকস ডেটা টেকনোলজি ফাইন্যান্স এবং এইচআর প্রধান ডঃ সোমা ব্যানার্জি এবং বেবনি - প্রতিষ্ঠাতা মৌসুমী মিত্র, ইন্ডি রয়্যাল লাইফস্টাইল ডিভা নিতু সাহা, অভিনেত্রী শুভঙ্কি ধর অভিনেত্রী রাই দেবালিনা দে, সেলিব্রিটি সাইকোথেরাপিস্ট ডাঃ শিশির পালসাপুরে, মিসেস ইন্ডিয়া বিজয়ী ২০২২ কালওয়ার ক্লাস বিজয়ী মিসেস ইন্ডিয়া এবং ডাঃ এ ডক্টর অর্পিতা কর্মকার জুরি প্যানেলের অংশ ছিলেন যাতে সবার থেকে সেরা তাদেরকে বাছাই করে ফাইনালে বিজয়ীদের বেছে নেওয়া হয়।

Leave a Reply

Translate »