কাঁচা বাড়িওয়ালাদের কাঁচকলা - G Tv { Go Fast Go Together)

কাঁচা বাড়িওয়ালাদের কাঁচকলা

Reported By:- Masud Rana

বাড়িওয়ালাদের সরকারি আবাস যোজনার লিস্টে নাম, আর কাঁচা বাড়িওয়ালাদের কাঁচকলা। ঠিক এরকমই চিত্র উঠে এসেছে মুর্শিদাবাদের জঙ্গিপুর পৌরসভার অন্তর্গত বরজ মাঠ ৬ নম্বর ওয়ার্ড এলাকায়। একাধিকবার কাগজপত্র জমা দিয়েছেন ওই এলাকার কিছু দুস্থ পরিবার। কিন্তু কোন সুরাহা মেলেনি। ওই এলাকারই বাসিন্দা আনারুল শেখ সহ আরো অনেকেই কাউন্সিলর শাহনাজ খাতুন ও হাবিবুর রহমানকে জানিয়েছেন সরকারি আবাস যোজনা সুবিধা নেওয়ার জন্য, কিন্তু কোন ফল মেলেনি। ভোটের আগে জনপ্রতিনিধিরা বাড়িতে এসে ঘুরঘুর করতেন, কিন্তু ভোট শেষে সুবিধা নিতে গেলে কাঠ মানে দিতে হয়। জেলার বিভিন্ন জায়গায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখা যাচ্ছে কোন কোন মেম্বারের প্রধানের বাড়িতেই তিনখানা চারখানা করে সরকারি ঘরের লিস্টে নাম, অথচ যারা প্রকৃতি প্রাপ্য তাদের নেই কোন সুবিধা।
ভোটের আগে কাউন্সিলর অনেক প্রতিশ্রুতি দিয়েছিলেন, বাস্তবে তা না হওয়ায় আজকে মিডিয়ার সামনে নিজেদের আর্তনাদ ও বঞ্চিত হচ্ছে বলে
অভিযোগ করল উক্ত ওয়ার্ডের বাসিন্দাগণ, পরিবারের লোক জন বলেন অনেক বার বলেও প্রতিশ্রুতি খিলাফ করছেন কাউন্সিলর, আমরা অতি গরীব মানুষ বৃষ্টিতে ভিজতে হয়, বৃষ্টি হলে ঘরের চালা দিয়ে জল পড়ে, ছেলে মেয়ে দের পড়া শুনা, ঘুমানো অনেক কষ্ট হয় আমাদের দাবি অতি সত্ত্বর আমাদের বাড়ি করে দিতে হবে।

Leave a Reply

Translate »