ক্যামেরার সামনেই স্নান করলেন ঋতাভরী ! - G Tv { Go Fast Go Together)
ক্যামেরার সামনেই স্নান করলেন ঋতাভরী !

ক্যামেরার সামনেই স্নান করলেন ঋতাভরী !

Reported By:- News Desk

নেদারল্যান্ডসে বেড়াতে গিয়েছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। তবে অবশ্যই একা নয়, সাথে রয়েছেন তাঁর বান্ধবী। ঋতাভরী বিদেশে ঘুরতে যেতে পছন্দ করেন। প্রায় প্রতি বছরই বিদেশে ঘুরতে যান তিনি। ব্যতিক্রম হয়নি চলতি বছরেও। নেদারল্যান্ডসের নৈসর্গিক সৌন্দর্যের মাঝে ইন্সটাগ্রাম রিল তুলে শেয়ার করেছেন তিনি। তবে পাশাপাশি একটি পারফেক্ট ভ্যাকেশন কাটানোর টিপস দিতে ভুলেন না ঋতাভরী। অবশ্যই তা অভিনব উপায়ে।
সপ্তাহান্তে ঋতাভরী শেয়ার করেছেন একটি ইন্সটাগ্রাম রিল। তাতে তাঁকে দেখা যাচ্ছে, সূর্যাস্তের সময় ব্যালকনির একপাশে জাকুজিতে সময় কাটাতে। ঋতাভরীর শরীর জুড়ে সাবানের ফেনা। তাঁর পরনে রয়েছে সবুজ-সাদা স্ট্রাইপড বিকিনি। চুল জলে ভেজা। ঠোঁটে লাল লিপস্টিক। ইন্সটাগ্রাম রিলে গুড স্কিন ফিল্টার ব্যবহার করেছেন ঋতাভরী। রিলটি শেয়ার করে তিনি লিখেছেন, সুন্দর ব্যালকনিতে জাকুজি উপভোগ করতে করতে তিনি খেলছেন সূর্যের সাথে। ক্যাপশনের সাথে লাল রঙের হার্ট ও তারার ইমোজি যোগ করেছেন ঋতাভরী। এরপর তিনি লিখেছেন একটি দারুণ ছুটি কাটানোর কিছু উপায়। তা হল, সব চিন্তাকে দূরে সরিয়ে দিতে হবে। সবসময় সূর্যের আলো থেকে নিজের ত্বককে রক্ষা করতে হবে। সবকিছুই একসাথে দেখার প্ল্যান না করে ধীরে-সুস্থে ছুটি কাটানো উচিত। তার সাথেও একটি লাল রঙের হার্ট জুড়েছেন ঋতাভরী।
ঋতাভরীর শেয়ার করা ইন্সটাগ্রাম রিলের কমেন্ট বক্সে ঋতুপর্ণা সেনগুপ্ত দিয়েছেন আগুনের ইমোজি। তবে নেটিজেনদের একাংশের আপত্তি রয়েছে ঋতাভরীর ঠোঁটের লাল লিপস্টিক নিয়ে। অনেকেই লিখেছেন, জাকুজিতে লাল রঙের লিপস্টিক লাগিয়ে কে স্নান করে!
আপাতত ঋতাভরী কোনো ট্রোলকে পাত্তা না দিয়ে নিশ্চিন্তে ছুটি কাটাচ্ছেন। অপেক্ষা করছেন আগামী বছরের যখন মুক্তি পাবে তাঁর নতুন ফিল্ম ‘ফাটাফাটি’।

Leave a Reply

Translate »