“জনগর্জন প্রস্তুতি সভা” – G Tv { Go Fast Go Together)
“জনগর্জন প্রস্তুতি সভা”

“জনগর্জন প্রস্তুতি সভা”

Reported By:- News Desk

"তৃণমূল কংগ্রেসের মধ্যে থেকে যে সকল নেতানেত্রীরা উর্দ্ধতন কর্তৃপক্ষের চোখ এড়িয়ে দল ও জনগণের ক্ষতি করে চলেছেন, তাঁদের চিহ্নিত করে দল থেকে বহিষ্কার করার জন্য দলের সুপ্রিম নেতৃত্বকে অনুরোধ করবে জয় হিন্দ জয় বাংলা টিম," এমনটাই জানালেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলের জেনারেল সেক্রেটারি তথা জয় হিন্দ জয় বাংলা টিমের সভাপতি জুনেইদ খান।

'সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস' দ্বারা আয়োজিত 'জনগর্জন সভা'-র সমর্থনে আজ কোলকাতার কলামন্দিরের অভ্যন্তরস্থ কলাকুঞ্জে এক প্রস্তুতি সভা-র আয়োজন করেছিল 'জয় হিন্দ জয় বাংলা' টিম। সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করে সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে জুনেইদ এই কথা বলেন।

উল্লেখ্য, পশ্চিমবঙ্গের প্রতি লাগাতার কেন্দ্রীয় বঞ্চনা, ১০০ দিনের কাজ, আবাস যোজনা, রাস্তা সহ একাধিক জনকল্যাণমূলক প্রকল্পের টাকা অন্যায় ভাবে বন্ধ করে দেওয়ার প্রতিবাদ এবং বহিরাগত অত্যাচারীদের বিসর্জনের অঙ্গীকার নিতে আগামী ১০ মার্চ কোলকাতার 'ব্রিগেড প্যারেড গ্রাউণ্ড'-এ 'জনগর্জন সভা'-র আয়োজন করেছে 'সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস' কর্তৃপক্ষ।

জয় হিন্দ জয় বাংলা টিম আয়োজিত জনগর্জন সভার প্রস্তুতি সভায় জুনেইদ খান ছাড়াও উপস্থিত ছিলেন সাংসদ প্রসূন ব্যানার্জি, রাজ্য সভার সাংসদ নাদিমূল হক সহ রাজ্য সভার অপর সাংসদ তথা জয় হিন্দ জয় বাংলা টিমের প্রদেশ অধ্যক্ষ শুভাশিষ চক্রবর্তী, জয় হিন্দ জয় বাংলা টিমের দুই রাজ্য সম্পাদক মঙ্গল সাঁতরা ও শ্রাবন্তী সাহা, সাধারণ সম্পাদক ফয়জল সহ অন্যান্য নেতৃবৃন্দ ।

Leave a Reply

Translate »
Call Now Button