তৃণমূলের মহামিছিল দ্রব‍্যমুল‍্য বৃদ্ধি পেট্রোপণ‍্যের মুল‍্যবৃদ্ধি ও লাগাতার দুর্নীতি ও কেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদে - G Tv { Go Fast Go Together)
তৃণমূলের  মহামিছিল দ্রব‍্যমুল‍্য বৃদ্ধি পেট্রোপণ‍্যের মুল‍্যবৃদ্ধি ও লাগাতার দুর্নীতি ও কেন্দ্রীয়  বঞ্চনার প্রতিবাদে

তৃণমূলের মহামিছিল দ্রব‍্যমুল‍্য বৃদ্ধি পেট্রোপণ‍্যের মুল‍্যবৃদ্ধি ও লাগাতার দুর্নীতি ও কেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদে

Reported By:- Manoj Das
কেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদে সুভাষগ্রামে তৃণমূলের মহামিছিলঃ ক্রমাগত দ্রব‍্যমুল‍্য বৃদ্ধি পেট্রোপণ‍্যের মুল‍্যবৃদ্ধি ও লাগাতার দুর্নীতি ও কেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদে আজ সুভাষগ্রামে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এক মহা মিছিলের আয়োজন করা হয়েছিল। এই মিছিলের উদ্যোগতা ছিলেন রাজপুর সোনারপুর পৌরসভার একুশ নং ওয়ার্ডের পৌরপিতা মিলন সরকার।

এদিন সমগ্র একুশ নং ওয়ার্ড প্রদক্ষিন করে এই মিছিল। পৌরপিতা ছাড়াও এদিন এই মিছিলে উপস্থিত ছিলেন ওয়ার্ডের সভাপতি অভিজিৎ রায়। মিছিল শেষে পৌরপিতা মিলন সরকার জানান কেন্দ্রীয় সরকার ক্রমাগত বাংলার প্রতি বঞ্চনা করে চলেছে তাই দলনেত্রী মমতা ব‍্যানার্জী ও সোনারপুরের বিধায়ক অরুন্ধতী মৈত্রের নির্দেশে আজ তারা পথে নেমেছেন।

এদিন শুভেন্দু অধিকারীর তারিখ রাজনীতি প্রসঙ্গে বলতে গিয়ে মিলন বাবু বলেন শুভেন্দু ফাকা ময়দানে রাজনীতি করার চেষ্টা করছে তাই ভুলভাল বকছে। বাংলার মানুষ এই কুৎসার জবাব দেবে। ওয়ার্ড সভাপতি অভিজিৎ রায় বলেন আসন্ন পঞ্চায়েত নির্বাচনে বিরোধীদের সমস্ত কুৎসার জবাব দিয়ে মানুষ মমতা বন্দোপাধ‍্যায় কে দুহাত তুলে আর্শিবাদ করবে।

Leave a Reply

Translate »