দ্বিতীয় বার ছাত্রছাত্রীদের হাতে তুলে দেওয়া হল স্টুডেন্ট ক্রেডিট কার্ড – G Tv { Go Fast Go Together)
দ্বিতীয় বার ছাত্রছাত্রীদের হাতে তুলে দেওয়া হল স্টুডেন্ট ক্রেডিট কার্ড

দ্বিতীয় বার ছাত্রছাত্রীদের হাতে তুলে দেওয়া হল স্টুডেন্ট ক্রেডিট কার্ড

Reported By:-Binoy Roy

 

 

মুখ্যমন্ত্রীর নির্দেশে দ্বিতীয় বার ছাত্রছাত্রীদের হাতে তুলে দেওয়া হল স্টুডেন্ট ক্রেডিট কার্ড। শুক্রবার বহরমপুর জেলা প্রশাসনিক ভবনের কনফারেন্স হলে জেলাশাসক শারদ কুমার দ্বিবেদী জেলার ৯ জন ছাত্রছাত্রীর হাতে আনুষ্ঠানিক ভাবে স্টুডেন্ট ক্রেডিট কার্ড তুলে দেন। জেলাশাসক বলেন, জেলায় এখন পর্যন্ত প্রায় ৩০ জন ছাত্রছাত্রীর এই কার্ড তুলে দেওয়া হয়। সঙ্গে মুখ্যমন্ত্রীর দেওয়া শুভেচ্ছা বার্তাও দেওয়া হয়। এখন পর্যন্ত জেলায় প্রায় ৩০০ থেকে ৪০০ জন ছাত্রছাত্রী স্টুডেন্ট ক্রেডিট কার্ডের জন্য আবেদন করেছেন। তাদের হাতে কার্ড তুলে দেওয়ার পক্রিয়া চলছে।

অন্যদিকে জেলাশাসক করোনা সতর্ক বার্তা দিয়ে বলেন, জেলায় প্রায় ৪৫ টি জায়গায় কনটেন্টমেন্ট জোন ঘোষণা করা হয়েছে। জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৪০-৪২ জন। সকলের জন্য মাস্ক বাধ্যতামূলক। ডবল ডোজ ভ্যাকসিন নেওয়ার পরেও অনেকে আক্রান্ত হয়েছেন। তাই সকলকে সাবধানে থাকতে হবে।

অপরদিকে দুয়ারে সরকার ক্যাম্প নিয়ে এদিন জেলাশাসক শারদ কুমার দ্বিবেদী বলেন, এই জেলায় নির্বাচন থাকার জন্য দুয়ারে সরকার ক্যাম্প বন্ধ করে দেওয়া হয়েছিল। মুখ্যমন্ত্রীর নির্দেশ পুনরায় দুয়ারে সরকার ক্যাম্প চালু হবে। আগামী নভেম্বর মাসের ১, ২, ৩, ৮ ও ৯ তারিখে মোট ৫ দিন জেলার বিভিন্ন জায়গায় দুয়ারে সরকার ক্যাম্প অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Translate »