পর পর হিট গানের অ্যালবাম উপহার দেওয়া সালাউদ্দিন গোলদার - G Tv { Go Fast Go Together)
পর পর হিট গানের অ্যালবাম উপহার দেওয়া সালাউদ্দিন গোলদার

পর পর হিট গানের অ্যালবাম উপহার দেওয়া সালাউদ্দিন গোলদার

Reported By: News Desk

বিনোদন প্রেমীদের কাছে খুব পরিচিত নাম সালাউদ্দিন গোলদার। পর পর হিট গানের অ্যালবাম উপহার দেওয়া সালাউদ্দিন গোলদারের পরিচালিত নতুন গান “লক্ষী সোনা”।
এই গানটি মুক্তি পেতে চলেছে এবারের পুজোতে বিভিন্ন OTT প্ল্যাটফর্ম এ।তার সাথে জিও বাংলার ইউটিউব চ্যানেলে।
বিনোদনপ্রেমীদের জন্য সালাউদ্দিন গোলদারের এটা পুজোর উপহার।গানটির শুটিং ইতিমধ্যে শেষ হয়ে গেছে। পুরো গানটির শুটিং হয়েছে কলকাতার রাজারহাটের ইকোপার্কে। উৎপল পালের লেখা এই সুন্দর গানটিতে কন্ঠ দিয়েছেন মোহন হালদার ও পৌলমী চ্যাটার্জি। গানটির সুর দিয়েছেন নগেন্দ্র চন্দ্র।মিউজিক দিয়েছেন নৃপাংশু শেখর।লেকটাউনের fusion pro স্টুডিওতে গানটি রেকর্ডিং হয়। রেকর্ডিংয়ের দায়িত্বে ছিলেন দেব।
পরিচালক সালাউদ্দিন গোলদার জানান। এই পুজোতে আমার দর্শক বন্ধুদের জন্য নতুন উপহার অসাধারণ একটি রোমান্টিক মিউজিক ভিডিও “লক্ষী সোনা” গান । আশা করি আমার দর্শক বন্ধুদের ভালো লাগবে। এটি আমার দর্শক বন্ধুদের একটা নতুন পাওয়া। আমি সব সময় চেষ্টা করি আমার দর্শক বন্ধুদের নতুন কিছু উপহার দেওয়ার তাই এই পূজোতেও আপনাদের জন্য নতুন চমক অপেক্ষা করছে। গানটি অবশ্যই দেখবেন । গানটিতে কোরিওগ্রাফি করেছেন কৈলাস শর্মা এবং অ্যাসিস্ট্যান্ট কোরিওগ্রাফি রানা ও মলি। এই গানটিতে মডেল হিসেবে দেখা যাবে আরমান ও বাংলা সিরিয়াল ও ভোজপুরি সিনেমার হিরোইন জারা পারভিনকে। এবং সহকারী পরিচালনা করেছেন রাজীব ও উৎপল দাস। আশা করি গানটি সুপার ডুপার হিট হবে এবং আমার দর্শক বন্ধুদের ভালো লাগবে।
ধন্যবাদ জানাই আমার সমস্ত দর্শক বন্ধুদের আমাকে সাপোর্ট এবং সহযোগিতা করার জন্য আমার সমস্ত কলাকৌশলীদের জানাই আগাম দুর্গাপূজার আন্তরিক ভালোবাসা প্রীতি ও শুভেচ্ছা।সবাইকে ধন্যবাদ সকলে সুস্থ থাকুন ভালো থাকুন।

Leave a Reply

Translate »