প্রধানমন্ত্রীর ও কেন্দ্রীয় কৃষি মন্ত্রীর পুষ্পতল দাহ করে বিক্ষোভ প্রদর্শন - G Tv { Go Fast Go Together)
প্রধানমন্ত্রীর ও কেন্দ্রীয় কৃষি মন্ত্রীর পুষ্পতল দাহ করে বিক্ষোভ প্রদর্শন

প্রধানমন্ত্রীর ও কেন্দ্রীয় কৃষি মন্ত্রীর পুষ্পতল দাহ করে বিক্ষোভ প্রদর্শন

Reported By : মোহাম্মদ জাকারিয়া
৬ ই অক্টোবর, শুক্রবার, প্রধানমন্ত্রীর ও কেন্দ্রীয় কৃষি মন্ত্রীর পুষ্পতল দাহ করে বিক্ষোভ প্রদর্শন, ডালখোলা পুর্ণিয়া মোড়ে।
ডালখোলা INTTUC র পক্ষ থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও কেন্দ্রীয় কৃষি মন্ত্রী গিরিরাজ সিং এর পুষ্পতল দাহ করে বিক্ষোভ প্রদর্শন করা হয় শুক্রবার উত্তর দিনাজপুর জেলার ডালখোলা পুর্ণিয়া মোড়ে।

ডালখোলা শহর INTTUC সভাপতি আবদুল হালিম জানান তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জীর নেতৃত্বে পশ্চিমবঙ্গের বঞ্চিত শ্রমিকদের ১০০ দিনের কাজের টাকা ও আবাস যোজনার পাওনা বকেয়া টাকার দাবীতে দিল্লীর যন্তর-মন্তরে শান্তিপূর্ণ অবস্থানে কেন্দ্র সরকার ও দিল্লী পুলিশের আক্রমণের প্রতিবাদে
অবস্থান বিক্ষোভ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও কেন্দ্রীয় কৃষি মন্ত্রী গিরিরাজ সিং এর পুষ্পতল দাহ করা হয়। INTTUC এর উত্তর দিনাজপুর জেলা সভাপতি শেখর দাস জানিয়েছেন ১০০দিনের কাজের টাকা ও আবাস যোজনার পাওনা বকেয়া টাকার দাবীতে দিল্লীর যন্তর-মন্তরে শান্তিপূর্ণ অবস্থানে কেন্দ্র সরকার ও দিল্লী পুলিশের আক্রমনের প্রতিবাদে আজ ডালখোলা পুর্ণিয়া মোড়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও কেন্দ্রীয় কৃষি মন্ত্রী গিরিরাজ সিং এর পুষ্পতল দাহ করা হয়।

Leave a Reply

Translate »