ফুটপাতে বসবাসকারী অসহায় মানুষদের শীতবস্ত্র উপহার – G Tv { Go Fast Go Together)
ফুটপাতে বসবাসকারী অসহায় মানুষদের শীতবস্ত্র উপহার

ফুটপাতে বসবাসকারী অসহায় মানুষদের শীতবস্ত্র উপহার

Reported By : অভিজিৎ হাজরা
২৬ শে ডিসেম্বর, মঙ্গলবার, 2018 সালের 3রা এপ্রিল সমাজের পিছিয়ে পড়া দুঃস্থ অসহায় মানুষের পাশে দাঁড়াতে কতিপয় উঠতি যুবক যুবতী মিলে গড়ে তোলে "জনপ্রিয় আমতা " নামে ফেসবুক গ্ৰুপ যা পরবর্তীতে সরকারী স্বীকৃতি লাভ করে নাম হয় " আমতা জনপ্রিয় সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটি " । আগাগোড়াই যার মূলমন্ত্র " সকলের সাথে সকলের পাশে " ।

সেই মন্ত্র কেই অনুসরণ করেই " আমতা জনপ্রিয় সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটি " জন্মলগ্ন থেকেই দুঃস্থ অসহায় মানুষের পাশে দাঁড়াতে অগ্ৰনী ভূমিকা নিয়েছে।হোক না সে বন্যা ,খরা ,ঝড় বা অন্য কোনো প্রাকৃতিক বিপর্যয়। তেমনই দুর্গাপূজো ও ঈদের মতো বড় উৎসবেও সমাজের পিছিয়ে পড়া মানুষের সাথে নিজেদের আনন্দ ভাগ করে নিয়েছে সাধ্যমত। পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপনের মতো পদক্ষেপ নিয়েছে।

সেই ধারাকেই বজায় রেখে প্রতিবছরের ন্যায়েএবছরেও গ্ৰামীণ হাওড়া জেলার আমতা, জয়পুর, মানকুর ,বাগনান বীরশিবপুর ,উলুবেড়িয়া, পাঁচলা ,রানিহাটি, ধুলাগোড়, সাঁকরাইলের বিস্তীর্ণ এলাকা ঘুরে ঘুরে রেলস্টেশন ,বাসস্ট্যান্ড ও ফুটপাতে বসবাসকারী 71জন মানুষের এই প্রচন্ড শীতের কষ্ট কিছুটা লাঘব করতে তাদের হাতে নতুন কম্বল উপহার তুলে দিয়েছে।

Leave a Reply

Translate »