যুবসমাজ হোক মাঠ মুখী এই লক্ষ্য নিয়েই দিবারাত্র ফুটবল প্রতিযোগিতার আয়োজন – G Tv { Go Fast Go Together)
যুবসমাজ হোক মাঠ মুখী এই লক্ষ্য নিয়েই দিবারাত্র ফুটবল প্রতিযোগিতার আয়োজন

যুবসমাজ হোক মাঠ মুখী এই লক্ষ্য নিয়েই দিবারাত্র ফুটবল প্রতিযোগিতার আয়োজন

Reported By : News Desk
১৩ ই ফেব্রুয়ারি, সোমবার, শনিবার ও রবিবার দুদিন ব্যাপী দিবারাত্র ফুটবল প্রতিযোগিতার আয়োজন করেছে আড়িয়াদহ তালতলা স্পোর্টিং ক্লাব। শনিবার এই ফুটবল প্রতিযোগিতার শুভ উদ্বোধন হয়। উদ্বোধনী উপস্থিত ছিলেন, সাংসদ সৌগত রায়, বিধায়ক মদন মিত্র, বিধায়ক তাপস রায়, কামারহাটি পৌরসভার পৌর প্রধান গোপাল সাহা,৮নং ওয়ার্ডের কাউন্সিলর শুভ্রাংশু ঘোষাল, শুভরূপ মিত্র, জয়ন্ত ঘোষ,রাহুল গুপ্তা, প্রিয়ান্ত সিং, জ্যায়ান্ত সিং,এছাড়াও অনেক বিশিষ্ঠ ব্যাক্তিরা।

বিগত ১৫ বছর ধরে এই ফুটবল প্রতিযোগিতার আয়োজন করে চলেছে জয়ন্ত ঘোষ যিনি রাজু ঘোষ নামেই পরিচিত। খগেন্দ্র নাথ ঘোষ এবং দিলীপ ঘোষ স্মৃতি চ্যালেঞ্জ ওনার বাবা এবং দাদুর নামেই এই টুর্নামেন্ট আয়োজক তালতলা স্পোর্টিং ক্লাব। এই নক আউট ফুটবল প্রতিযোগিতায় বিজয়ী দল  খগেন্দ্রনাথ ঘোষ স্মৃতি চ্যালেঞ্জ কাপ ও ২লাখ ৬৫ হাজার টাকা এবং বিজেতা দল পাবে দিলীপ ঘোষ স্মৃতি চ্যালেঞ্জ কাপ ও ২ লাখ ৩৫ হাজার টাকা পাবেন।

'যুব সমাজ কে মাঠমুখী' করার একটা পরিকল্পনা নিয়েই এই ফুটবল প্রতিযোগিতার আয়োজন করছে এই সংস্থা তেমনটাই বক্তব্য আয়োজকদের। দুদিন ধরে চলা এই ফুটবল প্রতিযোগিতায় যেমন থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান তেমনি থাকছে আতশবাজি প্রদর্শনী। গত শনিবার এই ফুটবল প্রতিযোগিতার উদ্বোধনী প্রদর্শনী ম্যাচে মুখোমুখি হন ইস্টবেঙ্গল এবং মোহনবাগান এর প্রাক্তন খেলোয়াড়রা।  ফাইনাল ম্যাচের দিন উপস্থিত ছিলেন বিশিষ্ট ফুটবলার ভাস্কর গাঙ্গুলী কল্যাণী বড়মা বনাম দক্ষিণ দাড়ি স্পোর্টস ক্লাব ফাইনালে মুখোমুখি হয়। খেলা ট্রাই বেকার পর্যন্ত গড়ায়। ট্রাই বেকারে দক্ষিণ দাড়ি স্পোর্টস ক্লাব ৩ - ০ গোলে জেতে।

Leave a Reply

Translate »