স্ত্রীকে খুন করার পর চলন্ত ট্রেনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা স্বামীর - G Tv { Go Fast Go Together)
স্ত্রীকে খুন করার পর চলন্ত ট্রেনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা স্বামীর

স্ত্রীকে খুন করার পর চলন্ত ট্রেনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা স্বামীর

REPORTED BY:-MASUD RANA

স্ত্রীকে খুন করার ২৪ ঘণ্টার মধ্যে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন স্বামী। গতকাল সন্ধ্যে নাগাদ মালদহের শ্রীপুর রেলস্টেশনের ৫০০ মিটার দূরে রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর দেওয়া হয় রেল পুলিস কে ঘটনাস্থলে রেল পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়।

উল্লেখ্য গতকাল সাত সকালে মালদা সামসি নতুন কান্ডারন এলাকায় এক গৃহবধূকে ধারালো অস্ত্রের কোপ দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ ওঠে স্বামীর বিরুদ্ধে। মৃত গৃহবধূর নাম শুকতারা বিবি বয়স ৪০ স্ত্রীকে খুন করার পর থেকে অভিযুক্ত স্বামী সেরাজুল হক পলাতক এই ঘটনার ঠিক ২৪ ঘণ্টার মধ্যে মালদহ সামসি শ্রীপুর স্টেশনে ৫০০ মিটার দূরে স্বামীর দেহ উদ্ধার হয়। চলন্ত ট্রেনের সামনে রেল লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন বলে পুলিশ প্রাথমিক ভাবে অনুমান করছেন। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে শুকতারা বিবি এবং তাঁর স্বামী সেরাজুল ইসলামের তিন ছেলে এবং এক মেয়ে। বড় ছেলে কর্মসূত্রে কলকাতায় থাকে। বর্তমানে  সেরাজুল কর্মহীন। সেই কারণে স্ত্রী শুকতারার সঙ্গে হামেশাই অশান্তি লেগে থাকত তার। গতকাল ভোরে তাদের বাড়ি থেকে চিৎকার চেঁচামেচির আওয়াজ পেয়ে স্থানীয়রা এসে দেখতে পান ঘরের মেঝেতে শুকতারা বিবির রক্তাক্ত দেহ পড়ে রয়েছে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত সেরাজুল।  খবর পেয়ে সামসী ফাঁড়ি ও চাঁচল থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়। ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে রেললাইন থেকে সিরাজুলের রক্তাক্ত দেহ উদ্ধার হয়।

Leave a Reply

Translate »