২০আগস্ট ২০২৩ রবিবার এক বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে ৭ জেলার মোট ৪১ জন অভাবী মেধাবী ছাত্রছাত্রীদের দেওয়া হল স্কলারশিপের অর্থ - G Tv { Go Fast Go Together)
২০আগস্ট ২০২৩ রবিবার এক বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে ৭ জেলার মোট ৪১ জন অভাবী মেধাবী ছাত্রছাত্রীদের দেওয়া হল স্কলারশিপের অর্থ

২০আগস্ট ২০২৩ রবিবার এক বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে ৭ জেলার মোট ৪১ জন অভাবী মেধাবী ছাত্রছাত্রীদের দেওয়া হল স্কলারশিপের অর্থ

Reported By : News Desk
১৭ ই আগস্ট, বৃহস্পতিবার, ডিজিটাল কলকাতা: শুরুটা হয়েছিল ২০১৪ সালে।২০১৪ সালে পার্শবর্তী অঞ্চলের মাত্র পাঁচ জন আর্থিক দিক থেকে পিছিয়ে থাকা ছাত্রছাত্রীদের এককালীন ১০,০০০ টাকা করে মোট ৫০,০০০ টাকার স্কলারশিপ প্রদান করা থেকে শুরু হয় এই উদ্যোগ এই বার নবম বছরে পড়লো। এই বার দুর্গাপুজোর খরচ বাঁচিয়ে রাজ্যের ৭ জেলার মোট ৪১ জন অভাবী মেধাবী ছাত্রছাত্রীদের এককালীন ১০,০০০ টাকা করে মোট ৪,১০,০০০ অর্থমূল্যের স্কলারশিপ প্রদান করতে চলেছে উত্তর কলকাতা সুকিয়া স্ট্রিট এর ১১৪ বছরের দুর্গা পুজো কমিটি বৃন্দাবন মাতৃ মন্দির।

যার মধ্যে রয়েছে সর্বজন প্রিয় চিত্র সাংবাদিক রনি রায় এবং পিঙ্কি রায় স্মৃতি স্কলারশিপ। বিগত ৮ বছরে রাজ্যের নানা প্রান্তের মোট ১৬৬ জন অভাবী মেধাবী ছাত্রীছাত্রীকে স্কলারশিপ দিয়েছে এই বৃন্দাবন মাতৃ মন্দির দুর্গাপূজা কমিটি।

এই বছরও ২০আগস্ট ২০২৩ রবিবার এক বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে ৭ জেলার মোট ৪১ জন অভাবী মেধাবী ছাত্রছাত্রীদের হাতে স্কলারশিপের অর্থ তুলেদেবেন। এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন রাজ্য সাধারণ সম্পাদক ও মুখপাত্র, AITC শ্রী কুণাল ঘোষ মহাশয়,পশ্চিমবঙ্গ সরকারের অর্থ বিভাগের দুই যুগ্ম আয়োগ অনুপম হালদার ও পাঞ্চালী মুন্সী, বিশিষ্ট সমাজসেবী সঞ্জয় রায়,পারমিতা ব্যানার্জি, শিউলি রামানি গোমস, ফুটবলার হুসেন মুস্তাফী এছাড়াও আরো বিশিষ্ঠ ব্যক্তিরা।

Leave a Reply

Translate »