'Mission Impossible' - G Tv { Go Fast Go Together)
‘Mission Impossible’

‘Mission Impossible’

Reported By:- News Desk

‘Mission Impossible’- এর নবম প্রদর্শনী হতে চলেছে দক্ষিণ কলকাতার বালিগঞ্জ ফাঁড়ির ‘চৌধুরী হাউজে’। ৬ ও ৭ জানুয়ারি – এই দু’দিন চলবে প্রদর্শনী। প্রদর্শনীতে শতাধিক স্টল থাকছে। মহিলাদের পোশাক, শাড়ি ও প্রসাধনী থেকে শুরু করে পুরুষদের টি শার্ট, পাঞ্জাবি- সব পাওয়া যাবে এখানে।

Mission impossible নয়। বরং Mission I’m Possible – এই ভাবনা থেকেই জন্ম হয়েছিল Mission impossible এর। সামাজিক মাধ্যমের এই গ্ৰুপ মহিলাদের স্বনির্ভর করার লক্ষ্যে কাজ করে চলেছে গত চার বছর ধরে।
করোনা মহামারির সময় কাজ হারিয়েছিলেন বহু মানুষ। বন্ধ হয়ে গিয়েছিল ব্যবসাবাণিজ্য, দোকানপাট। ছোট ব্যবসায়ীদের বিক্রির নানা রকম জিনিসপত্র জমে ছিল বন্ধ ঘরে। সেই সময় অনেক মহিলাই দাঁড়িয়ে ছিলেন স্বামীর পাশে। উদ্যোগ নিয়েছিলেন এই সব জিনিসপত্র বিক্রি করার। তাঁদের সহযোগিতা করতেই ২০২০ সালের এপ্রিল মাসে সামাজিক মাধ্যমে তৈরি হয়েছিল Mission Impossible। তারপর থেকেই অন লাইনের পাশাপাশি বিভিন্ন জায়গায় প্রদর্শনী করে জিনিসপত্র বিক্রির ব্যবস্থা করা হয়।
বর্তমানে এই গ্ৰুপের সঙ্গে রয়েছেন ২ লক্ষ ৫৭ হাজার মহিলা। স্বামী পরিত্যক্তা ও নিষিদ্ধ পল্লী থেকে উদ্ধার পাওয়া মহিলাও রয়েছেন এই গ্ৰুপে।

‘Mission Impossible’ এর অ্যাডমিন তৃপ্তি পাল জানিয়েছেন, নবম প্রদর্শনীর বিশেষ আকর্ষণ হলো ওপেনিং গিফট। প্রতিটি স্টলের প্রথম ক্রেতা, ১০০ টাকার জিনিস কিনলে পেয়ে যাবেন উপহার। এছাড়া ২,০০০ টাকার কেনাকাটার ওপর থাকছে উপহার।

জেলার ক্রেতারা ১,০০০ টাকার জিনিস কিনলেই পাবেন বিশেষ উপহার। বিভিন্ন ধরনের জিনিসপত্রের পাশাপাশি থাকছে খাবারের স্টলও। বাঙালি খাবার থেকে শুরু করে মোগলাই, চাইনিজ -সব রকম খাবার পাবেন এখানে।
প্রদর্শনী খোলা থাকবে সকাল দশটা থেকে সন্ধ্যে সাতটা পর্যন্ত।

Leave a Reply

Translate »