অগ্নীকান্ডে ভস্মীভূত তিনটি পরিবারের সমস্ত কিছু – G Tv { Go Fast Go Together)
অগ্নীকান্ডে ভস্মীভূত তিনটি পরিবারের সমস্ত কিছু

অগ্নীকান্ডে ভস্মীভূত তিনটি পরিবারের সমস্ত কিছু

Reported By : অভিজিৎ হাজরা
১৭ ই মে, বুধবার, হাওড়া জেলার আমতা বিধান সভা তথা আমতা ২ নং ব্লকের জয়পুর থানার জয়পুর গ্ৰাম পঞ্চায়েতের পশ্চিম জয়পুরের পশ্চিমপাড়ার ১৮১/৫৪ নং বুথের বাসিন্দা জয়পুর হাসপাতালের কাছে সুনীল ভুঁইয়া -র বাড়িতে আগুন লাগে। বাড়িটি ৪ কামরার দোতলা টিনের চাল। কাঠের পাটাতন ও টিনের চালের নীচে প্লাউডের আচ্ছাদন।

বাড়ির বয়স্ক ব্যক্তি মাঝরাতে প্রসাব করার জন্য ঘর থেকে বাড়ির বারান্দায় বেরিয়ে দেখেন,নীচের ঘর দাউদাউ করে জ্বলছে। তিনি চিৎকার করলে ওনার স্ত্রী উঠে পাশের ঘরে থাকা এক ছেলে ও বৌমাকে ডাকেন।তারা উঠে এসে চিৎকার করলে পাশের বাড়ির লোকজন ছুটে আসেন।তারা আগুন নেভানোর চেষ্টা করেন। আগুনের তীব্রতা দেখে তারা স্থানীয় জয়পুর থানায় ও উলুবেড়িয়ার দমকল কেন্দ্রে ফোন করেন। জয়পুর থানার প্রশাসনবৃন্দ ও উলুবেড়িয়ার দমকল বাহিনী যখন ঘটনা স্থলে আসেন ততক্ষণে সব কিছু পুড়ে ছাই হয়ে যায়।

সূত্র মারফত জানা যায়, সন্ধ্যায় প্রবল ঝড় বৃষ্টি হওয়ার কারণে বিদ্যুৎ চলে গিয়েছিল।ব্রজ্যপাত হওয়ার জন্য বাড়ির লোকজন সমস্ত বৈদ্যুতিক সুইচ অফ করলেও মন ভোলন্ত হয়তো কোন বৈদ্যুতিক সুইচ অফ করেন নি।তা থেকে শট সার্কিট হয়ে আগুন লেগে থাকতে পারে বলে অনুমান করা হয়। ঘরে থাকা রান্নার সিলিন্ডার বাস্ট করার ফলে ইঁটের দেওয়াল ও লোহার গ্ৰীল ছেড়ে নিচে পড়ে। ফলে আহত হন বাড়ির কর্তা ও এক বৌমা। এই অগ্নীকান্ডে তিনটি পরিবার সম্পুর্ণ ক্ষতিগ্ৰস্ত হয়। ঘটনা স্থল পরিদর্শন করে প্রশাসনিক ব্যক্তিরা ক্ষতিগ্ৰস্ত পরিবার গুলির পাশে থাকার পাশাপাশি সমস্ত রকম সহযোগিতার আশ্বাস দেন।

Leave a Reply

Translate »
Call Now Button