অধ্যাপক সুজিত ভট্টাচার্যের স্মরণ সভা – G Tv { Go Fast Go Together)
অধ্যাপক সুজিত ভট্টাচার্যের স্মরণ সভা

অধ্যাপক সুজিত ভট্টাচার্যের স্মরণ সভা

Reported By : তুষার কান্তি খাঁ ২ রা ডিসেম্বর, শুক্রবার, বহরমপুর কৃষ্ণনাথ কলেজের প্রাক্তন অধ্যাপক, মুর্শিদাবাদ জেলার ঐতিহ্যবাহী প্রগতিশীল পাক্ষিক সংবাদ ও সাহিত্য পত্রিকা 'নাগরিক কণ্ঠ' সম্পাদকমন্ডলীর সভাপতি, মুর্শিদাবাদ প্রবীন নাগরিক সমিতি ও বহরমপুর মনীষীচর্চা কেন্দ্রের অন্যতম প্রতিষ্ঠাতা সুজিত কুমার ভট্টাচার্য মহাশয়কে কৃষ্ণনাথ কলেজ ক্যাম্পাসে কৃষ্ণনাথ সভাকক্ষে এদিন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করল নাগরিক কন্ঠ পত্রিকা গোষ্ঠী।

উক্ত অনুষ্ঠানে সহযোগিতা করেছেন মুর্শিদাবাদ প্রবীণ নাগরিক সমিতি, বহরমপুর মনীষীচর্চা কেন্দ্র ও কে .এন কলেজ; তিনি ছিলেন বহরমপুর কে এন কলেজের দর্শন শাস্ত্রের অধ্যাপক।

এছাড়াও ষাটের দশকে বহরমপুর পৌরসভা এলাকার বিষ্ণুপুর মধুপুর অঞ্চলে প্রথম কাউন্সিলার হিসাবে জয়লাভ করেন তিনি। অধ্যাপক ভট্টাচার্য গত ২১শে অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে হঠাৎ মারা যান।

আর তাঁরই স্মরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কে.এন কলেজের অধ্যক্ষা ড: সুজাতা বাগচী বন্দ্যোপাধ্যায় , মনীষীচর্চা কেন্দ্রের ছবিরঞ্জন মজুমদার, অধ্যাপিকা ডঃ সোমদত্তা চক্রবর্তী , ডক্টর হেনা সিনহা সহ জেলার বিভিন্ন প্রান্ত থেকে আগত সাংস্কৃতিক গুণসম্পন্ন ও সমাজসেবী মানুষজন।

Leave a Reply

Translate »
Call Now Button