“উরফি” অর্ধনগ্ন পোশাকে ! – G Tv { Go Fast Go Together)
“উরফি” অর্ধনগ্ন পোশাকে !

“উরফি” অর্ধনগ্ন পোশাকে !

Reported By:- News Desk

নগ্ন বা অর্ধনগ্ন পোশাকে উরফি সকলের সামনে আসতে বেশ অভ্যস্ত। তিনি ক্যামেরার সামনে আসার পর এই ক্যামেরাম্যানরা তার পিছনে রীতিমতন দৌড়াতে থাকেন। এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসার পরই রীতিমতন কমেন্ট বক্সে সকলে কমেন্ট করতে শুরু করে দিয়েছেন। কেউ কেউ নেতিবাচক কমেন্ট করেছেন, কেউ কেউ আবার ইতিবাচক কমেন্ট করেছেন। তবে তিনি জানান, বাড়িতে তিনি কিছুই পরেন না। এই তো কিছুদিন আগেই দেখা গেল যে, উরফি চায়ের পাতার টিব্যাগ দিয়ে জামা পরেছেন। চা খেতে খেতে হঠাৎ তার মনে হয়েছে সেটি ব্যাকে পোশাকের জন্য কাজে লাগানো যেতেই পারে। বেশ কিছুদিন আগে তিনি এমন একটা পোশাক পরেছিলেন, যা দেখে মনে হয়েছিল তার গায়ের উপরে গোবর দেওয়া। সাইকেল চালাতে চালাতে যখন সাইকেলের চেইন পড়ে যায়, সেই চেন দিয়ে তিনি পোশাক বানিয়ে পরে ফেলেন। অথবা বেতের ঝুড়ি, কাঠের ক্লিপ যে কোন উপকরণ দিয়েই তিনি সহজে পোশাক বানিয়ে পরে সকলের সামনে চলে আসেন, আর তাই নিয়ে কম আলোচনা হয় না।

Advertisement: 2:38

Unibots.in

সম্প্রতি অভিনেত্রী আবারো নতুন লুকে দেখা গেছে। তবে অভিনেত্রী তার এই সাজের জন্য প্রশংসা পেয়েছেন অনেকের মাঝে। বলাই বাহুল্য, অভিনেত্রীর সাম্প্রতিক ফ্যাশন দেখে মুগ্ধ ভক্তরা। এদিন অভিনেত্রী জাম রঙের এক পাশের ফুল স্লিভ ড্রেসে ছিলেন। এই পোশাকের অন্য দিক ছিল পুরোপুরি ট্রান্সপারেন্ট। বাঁধা চুলে, নিউড মেক আপে সাদা হাই হিলও পরেছেন অভিনেত্রী। একাধিক পোজও দিলেন ক্যামেরা ম্যানদের সামনে। এই মুহূর্তে সেই ঝলকই ভাইরাল গোটা নেটমহলের পাতায়। খুব সম্ভবত এদিন অভিনেত্রী নিজের অ্যাপার্টমেন্টের সিঁড়িতে উঠতেই তিনি রীতিমতো পড়ে যাচ্ছিলেন।

উরফি মানেই বিতর্কিত চরিত্র। আলোচনার সমালোচনার সব কিছুকেই রীতিমতন তুরি মেরে উড়িয়ে দেন উরফি। যতই সমালোচনার সকলে করুক না কেন কিন্তু এই নতুন ধরনের ফ্যাশন ট্রেন্ড কিন্তু উরফি বাজারে আনল। যেকোনো কিছু দিয়েই পোশাক বানিয়ে করে ফেলার যে একটা রীতি তা কিন্তু উরফি প্রথম তৈরি করেছে। তবে আপনি যদি এই ভিডিওটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে নিন নতুন ড্রেস –

 

Leave a Reply

Translate »
Call Now Button