কংগ্রেস প্রার্থীদের নাম ঘোষণা করলেন জেলা কংগ্রেস সভাপতি মহিত সেনগুপ্ত – G Tv { Go Fast Go Together)
কংগ্রেস প্রার্থীদের নাম ঘোষণা করলেন জেলা কংগ্রেস সভাপতি মহিত সেনগুপ্ত

কংগ্রেস প্রার্থীদের নাম ঘোষণা করলেন জেলা কংগ্রেস সভাপতি মহিত সেনগুপ্ত

Reported By : মোহাম্মদ জাকারিয়া
১৮ ই ডিসেম্বর, সোমবার, উত্তর দিনাজপুর জেলার করণদিঘী ব্লকের দোমোহনা পঞ্চায়েতের কান্তিরপা এন কে সিনিয়র মাদ্রাসার নির্বাচনকে কেন্দ্র করে বাম কংগ্রেসের জোট পক্ষ থেকে ৬ জন জোট প্রার্থীর নাম ঘোষণা করা হয় সোমবার।

জানা গেছে আগামী ৩১শে ডিসেম্বর করণদিঘী ব্লকের কান্তিরপা পা এন কে সিনিয়র মাদ্রাসার পরিচালন সমিতির নির্বাচন রয়েছে সেই জন্য এদিন ৫ জন পুরুষ ও ১ জন মহিলা প্রার্থীর নাম ঘোষণা করা হয়।

প্রসাদপুর থেকে ইসমাইল, কানতিরপা থেকে আফাক আলাম, বুড়িহান থেকে ফেকারুল, ফতেপুর থেকে এবরান, যাদোবপুর থেকে রাকিব, পশ্চিম ফতেহপুর থেকে সাকিরা বিবি, এই ৬ জন প্রার্থীর নাম ঘোষণা করা হয় বাম কংগ্রেসের জোটের পক্ষ থেকে।

উত্তর দিনাজপুর জেলার কংগ্রেসের সভাপতি মহিত সেন গুপ্ত জানান, গত ৯ বছর ধরে নির্বাচন হয়না। তার কারণ জানা নেই। তৃণমূল সর্বত্র চুরি করেছে, এমনকি পঞ্চায়েত ভোটেও ব্যাপক চুরি করেছে তৃণমূল। সঠিক পথে নির্বাচন হলে বাম কংগ্রেস জোটই জিতবে। মাদ্রাসায় প্রায় সাড়ে তিন হাজার ছাত্রছাত্রী আছে, কিন্তু পড়াশুনা হয় মাত্র ১২/১৩ জন শিক্ষক দিয়ে। ক্লাসরুম নেই, মাদ্রাসার পরিকাঠামো অনুন্নত। এমনকি তিনি এও বলেন, আমরা ১০০ শতাংশ আশাবাদী আমাদের জয় নিশ্চিত, কারণ মানুষ ভরসা করেনা তৃণমূল সরকারের ওপর।

Leave a Reply

Translate »