তৃণমূলের প্রার্থী বিষয়ে এবং ইন্ডিয়া জোট বিষয়ে মন্তব্য মোঃ সেলিমের – G Tv { Go Fast Go Together)
তৃণমূলের প্রার্থী বিষয়ে এবং ইন্ডিয়া জোট বিষয়ে মন্তব্য মোঃ সেলিমের

তৃণমূলের প্রার্থী বিষয়ে এবং ইন্ডিয়া জোট বিষয়ে মন্তব্য মোঃ সেলিমের

ভগবানগোলায় সিপিএমের সভা। উপস্থিত মহম্মদ সেলিমmake up astor skin match Air Max VaporMax make up astor skin match binkleytruck.com stojalo za perilo vileda christianslouboutins.com cindyrodriguezcopywriting.com binkleytruck.com kuffert tilbud Air Max VaporMax kuffert tilbud stojalo za perilo vileda Air Max VaporMax Air Max VaporMax damske teplaky


বিভিন্ন বিষয়ে সাংবাদিকদের মুখোমুখি মহম্মদ সেলিম ।
১) ইন্ডিয়া জোর যেদিন প্রথম তৈরি হয়েছিল আমরা বলেছিলাম এটা সর্বভারতীয় নির্বাচনী জোট নয় সর্বভারতীয় স্তরে কোন আসন সমঝোতা হবে না এখন কংগ্রেস দলকে সিদ্ধান্ত নিতে বলেছি। আমরা বেশি দিন অপেক্ষা করতে পারব না রাজ্য কংগ্রেসের সঙ্গে কিছুটা কথা হয়েছে আই এস এফ এর সঙ্গে কথা হয়েছে বিজেপি তৃণমূল বিরোধী সমস্ত শক্তিকে এক কাটা করব বিজেপি এবং তৃণমূলকে পরাস্ত করবো।
২) ফ্যাশন শো করার জন্য ল্যাম্প লাগে ফ্যাশন পারেন করলে রেম্প লাগে এটা সবাই জানে।
৩) শুধু বহরমপুরে নয় বর্ধমান দুর্গাপুরে দেখা যাচ্ছে যে দিল্লি থেকে প্রার্থী নিয়ে আসা হয়েছে। এখান থেকে তৃণমূল যখন তৈরি হয়েছিল তখন বলা হয়েছিল নিচু তলা থেকে কর্মীদেরকে তৈরি করে নেতা বানানো হবে। এখন নায়ক নায়িকা গায়ক গায়িকা সবাই পুরনো হয়ে গেছে তাই পাড়ি দিয়েছেন অন্য জায়গাতে, ভবিষ্যতে হলিউড থেকে প্রার্থী নিয়ে আসা হবে আপাতত ধারে কাছ থেকে নিয়ে আসা হচ্ছে বাংলা বাংলার মেয়েকে চাই বলেছিলেন আর তৃণমূল বাংলার ছেলেকে চায়না এটা বোঝা গেল এখানকার ছেলেরা পরিচয় শ্রমিক হবে, পরিচয় শ্রমিকের কাজ করবে আর অন্য রাজ্য থেকে বিজেপির কাছ থেকে ব্যক্তিত্ব নিয়ে এসে এখানে নির্বাচনে লড়াই করবে।
৪) নির্বাচনী জোট নিয়ে মোঃ সেলিম বলেন কংগ্রেস ও আইএফএস-এর সঙ্গে কথা চলছে এটা দ্রুত নিষ্পত্তি করা হবে। এই ঐক্যকে সেলাই করতে হয় ধৈর্য ধরে সূচের মধ্যে সুতো গলাতে হয়, আমরা মানুষের মধ্যে ঐক্য গড়ে তুলছি বিজেপি বিরোধী তৃণমূল মমতা বন্দ্যোপাধ্যায় বড় একা 2019 এ লোকসভা নির্বাচনে আগে বিভিন্ন রাজনৈতিক নেতাদেরকে বিভিন্ন নেতাদেরকে নিয়ে তিনি ঘোষণা করেছিলেন আজকে মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই বলেছেন তিনি একা।
৫) আমাদের বামফ্রন্টে আলোচনা হবে আগামীকাল পলিতবুড়ো বৈঠক আছে পার্লামেন্টের নির্বাচনের বৈঠকের ব্যাপারে পলিট বুড়ো সিদ্ধান্ত নেয়। বামফ্রন্টের সঙ্গে কথা বলে তারপরে আমরা প্রার্থী ঘোষণা করবো বলেছেন মোহাম্মদ সেলিম।

Leave a Reply

Translate »
Call Now Button