ভারতের সংগীত জগতের অন্যতম দুই নক্ষত্র মোহাম্মদ রফি এবং কিশোর কুমার কে শ্রদ্ধা জানানোর জন্য এক সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করেছিলেন উত্তম মঞ্চে। – G Tv { Go Fast Go Together)
ভারতের সংগীত জগতের অন্যতম দুই নক্ষত্র মোহাম্মদ রফি এবং কিশোর কুমার  কে শ্রদ্ধা জানানোর জন্য এক সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করেছিলেন উত্তম মঞ্চে।

ভারতের সংগীত জগতের অন্যতম দুই নক্ষত্র মোহাম্মদ রফি এবং কিশোর কুমার কে শ্রদ্ধা জানানোর জন্য এক সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করেছিলেন উত্তম মঞ্চে।

Reported By:- News Disk

ভারতের সংগীত জগতের অন্যতম দুই নক্ষত্র মোহাম্মদ রফি এবং কিশোর কুমার। তাদের অবদান আমরা কোনোভাবেই ভুলতে পারিনা। রাজিব প্রোডাকশনের কর্ণধার রাজিব গোলচা মোহাম্মদ রফি এবং কিশোর কুমার- কে শ্রদ্ধা জানানোর জন্য এক সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করেছিলেন উত্তম মঞ্চে। সঙ্গে সুরঞ্জলি মিউজিক্যাল ট্রুপ।’কাভি না ভুল পায়েঙ্গে’  এই শিরোনামে অনুষ্ঠানটিতে পরিবেশনায় ছিলেন  বিনোদ রাঠোর, মোঃ আসলাম , সুভাষ অয়ন, আর কে পাসওয়ান,  গৌতম জৈন,  রাজেন্দ্র সিং সহ বহু শিল্পীরা। উল্লেখযোগ্য বিষয় হলো শুধুমাত্র স্বনামধন্য গায়ক – গায়িকাই নয় এখানে গান গেয়েছেন বহু নবাগত শিল্পীরাও।অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে শাকিল আনসারী।কলকাতা – শিল্পের পীঠস্থান, বহু শিল্পী এখান থেকে তৈরি হয়েছে এবং কলকাতা সহ ভারতকে  বিশ্বস্তরে পৌঁছে দিয়েছে। তাই কলকাতা ছাড়া সংগীত জগত ভাবাই যায় না’  এমনই কথা বললেন রাজীব গোলচা।

Leave a Reply

Translate »
Call Now Button