“মিস ক্লাসি ওয়ার্ডে” – G Tv { Go Fast Go Together)
“মিস ক্লাসি ওয়ার্ডে”

“মিস ক্লাসি ওয়ার্ডে”

নিউজ ডেস্ক,কলকাতা : মেদবহুল শরীরের অধিকারী যারা তাদেরকে সব সময় পাড়া-প্রতিবেশী এমনকি বন্ধু-বান্ধবের কাছ থেকেও নানা রকম কটুক্তি এবং লাঞ্ছনার শিকার হতে হয়।। সব সময় শুনতে হয় অনেক হৃদয় ভাঙ্গার কথা।।
সেইসব বাধা বিঘ্ন উপেক্ষা করে আশাহত না হয় নিজের লক্ষ্যে এগিয়ে চলে ছিলেন মিস অ্যাগনেস সোনিয়া রামানি (Bebolicious)।। এখন তিনি একজন জাতীয় স্তরের বিজয়ী।। MAVEN MISS PLUS SIZE INDIA 2021 প্রতিযোগিতায় “মিস ক্লাসি ওয়ার্ডে” তিনি ভূষিত হয়েছেন।।

"মিস ক্লাসি ওয়ার্ডে"
এই প্রতিযোগিতায় ইন্ডিয়ার মধ্যে ৫০০ জন প্রতিযোগী অংশগ্রহণ করেছিলেন।। এই ৫০০জন প্রতিযোগীর মধ্যে ৩০ জনকে ফাইনালিস্ট হিসাবে বেছে নেওয়া হয় এরমধ্যে তিনি ছিলেন অন্যতম।। ফাইনালে তিমি পশ্চিমবঙ্গের হয়ে প্রতিনিধিত্ব করেন।।
মেদবহুল শরীর নিয়েও যে সুন্দরী প্রতিযোগিতা অংশগ্রহণ করে সেখান থেকে পুরস্কার জিতে নিয়ে আসা যায় তা তিনি দেখিয়ে দিলেন।। নতুন প্রজন্মের কাছে এটা একটা দৃষ্টান্ত।।
সাংবাদিক সম্মেলনে সোনিয়া রামানি বলেন, মেদবহুল শরীর বিভিন্ন শারীরিক সমস্যার কারণের জন্য হতে পারে,সেটা মেয়েদের হোক বা পুরুষদেরই হোক।।
তিনি আরো বলেন কলকাতায় এই ধরনের প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য যে সমস্ত মেয়েরা তৈরি আছেন আমি তাদেরকে গ্রহণ করতে চাই।।

"মিস ক্লাসি ওয়ার্ডে"
মেদবহুল চেহারায় যে সমস্ত মেয়েরা আছেন তারা নিজেদেরকে কম মনে করবেন না, ইচ্ছে থাকলে এবং নিজের লক্ষ্যে দৃর সংকল্প নিয়ে চললে তারাও একদিন একজন সফল মডেল হতে পারেন।।
এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন EIMPA’ র প্রেসিডেন্ট প্রিয়া সেন গুপ্ত, ডিরেক্টর অনুপ সেনগুপ্ত, সোশ্যাল ওয়ার্কার সঞ্জয় রায়, ভারতীয় দলের বিশিষ্ট ফুটবলার হোসেন মুস্তাফি এবং নাসির আহমেদ, বিশিষ্ট চিত্রপরিচালক ও প্রযোজক শিউলি রামানি গোমস, স্বস্তিকা রায় এছাড়াও আরও বিশিষ্ট ব্যক্তিত্ব।।
এ পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেন মৃত্যুঞ্জয় রায়।।
অনুষ্ঠানটি কোভিড বিধি মেনে অনুষ্ঠিত হয়।।

Leave a Reply

Translate »
Call Now Button