রূপের জাদুতে ভক্তদের ঘুম কাড়লেন মালাইকা ! – G Tv { Go Fast Go Together)
রূপের জাদুতে ভক্তদের ঘুম কাড়লেন মালাইকা !

রূপের জাদুতে ভক্তদের ঘুম কাড়লেন মালাইকা !

চল্লিশের কোঠা বহুদিন আগেই পেরিয়ে গিয়েছেন মালাইকা অরোরা (Malaika Arora)। বয়স তাঁর সৌন্দর্যকে পরিণত করেছে। সাম্প্রতিক কালে আবারও ফিল্মি আইটেম সং-এর দ্বিতীয় ইনিংস শুরু করেছেন তিনি। এমনকি শুরু করেছেন ওটিটিতে তাঁর জীবনীমূলক রিয়েলিটি শো ‘মুভিং ইন উইথ মালাইকা’। পাশাপাশি ফ্যাশনের দিক থেকেও কম যান না তিনি। সোমবার মালাইকা নিজের একটি ভিডিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

ভিডিওতে মালাইকার পরনে রয়েছে একটি মাল্টি-টায়ারড সিকুইনড ড্রেস। ড্রেসটির প্লাঞ্জিং নেকলাইনের কারণে মালাইকার ক্লিভেজ ও স্তনের অনেকখানি অংশ উন্মুক্ত রয়েছে। ড্রেসটির উপরের অংশ গোল্ডেন। এরপরের স্তরে রয়েছে গোলাপি রঙের ফুল বসানো। তারপর থেকে অফ হোয়াইট, কমলা ও গোলাপি সুতোর আস্তরণ একের পর এক নেমে গিয়েছে পোশাকের নিচের দিকে। ড্রেস জুড়ে রয়েছে সিকুইন ও এমব্রয়ডারি। এই ড্রেসটি ডিজাইন করেছেন ফ্যাশন ডিজাইনার নঈম খান (Naeem Khan)। পোশাকটি এতটাই গর্জাস, মালাইকা অনুসরণ করেছেন নো মেকআপ লুক। ন্যুড শেডের লিপস্টিক পরেছেন ঠোঁটে। সোনালি রঙের হাইলাইট করা মেসি চুল ছাড়া রয়েছে কাঁধের দুপাশে। ভিডিওটি শেয়ার করে মালাইকা লিখেছেন, এবার ‘হুলা হুলা’ করা যাক।

নেটিজেনদের একাংশের মতে, এই পোশাক পরে হাঁটতে গিয়ে নির্ঘাত উল্টে পড়বেন মালাইকা। তবে মালাইকার অনুরাগীদের যথেষ্ট পছন্দ হয়েছে ভিডিওটি। ডিজনি প্লাস হটস্টার ওটিটিতে গত 5 ই ডিসেম্বর থেকে শুরু হয়েছে ‘মুভিং ইন উইথ মালাইকা’। মালাইকার পরিবার, তাঁর বন্ধু ও ছেলে আরহান খান (Arhan Khan)-এর সাথে তাঁর সম্পর্কের সমীকরণ ধরা পড়েছে এই শোয়ে। ‘মুভিং ইন উইথ মালাইকা’-র মাধ্যমে ট্রোলারদের সমালোচনার জবাব দিয়ে মালাইকা বলেছেন, তিনি জীবনে এগিয়ে গিয়েছেন, তাঁর প্রাক্তন এগিয়ে গিয়েছেন। তাহলে ট্রোলাররা এগোতে পারছেন না কেন?

Leave a Reply

Translate »