“শার্লিন চোপড়া” ফিনফিনে শাড়িতে বৃষ্টির মধ্যে নাচ ! – G Tv { Go Fast Go Together)
“শার্লিন চোপড়া” ফিনফিনে শাড়িতে বৃষ্টির মধ্যে নাচ !

“শার্লিন চোপড়া” ফিনফিনে শাড়িতে বৃষ্টির মধ্যে নাচ !

Reported By:- Subham Roy

শার্লিন চোপড়া (Sherlyn Chopra) বিতর্ক সৃষ্টি করতে পছন্দ করেন। ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) এতদিন তাঁর বিরোধিতা করলেও রাখির পারিবারিক বিপর্যয় দুইজনকে কাছাকাছি নিয়ে এসেছে। ইদানিং রাখির মতো মাঝ রাস্তায় ড্রামা করতে শিখে গিয়েছেন শার্লিনও। কয়েকদিন আগে হলুদ শাড়ি ও ডিপ নেক ব্লাউজ পরে মুম্বইয়ের রাস্তায় নাচ করছিলেন তিনি। তাঁর দুই পুরুষ সঙ্গী শার্লিনের গায়ে মিনারেল ওয়াটার ঢালতে ব্যস্ত ছিলেন। তবে এবার আর মিনারেল ওয়াটারের দরকার পড়ল না। কারণ মুম্বইয়ের বুকে গত কয়েকদিন ধরে চলছে তুমুল বর্ষণ। ফলে শার্লিন বৃষ্টিতে ভিজতে আবারও নেমে পড়লেন রাস্তায়।

তবে তিনি তো শার্লিন চোপড়া। ফলে খোলামেলা পোশাক ছাড়া রাস্তায় নামা তাঁর ধাতে নেই। এদিন শার্লিনের পরনে ছিল সোনালি জরির এমব্রয়ডারি করা লাল রঙের ব্রালেট। ব্রালেটের ডিপ নেকলাইনের কারণে ক্লিভেজ সহ শার্লিনের স্তনের অনেকখানি অংশ উন্মুক্ত ছিল। এই ব্রালেটের সাথে শার্লিন পরেছিলেন লাল রঙের শিফন শাড়ি। তবে শাড়ির আঁচল বুকের একপাশে সরিয়ে রেখেছিলেন তিনি। নাভির অনেক নিচ থেকে শাড়ি পরেছিলেন শার্লিন। ফলে নাভিমূল উন্মুক্ত ছিল। ওয়াটারপ্রুফ মেকআপ করেছিলেন তিনি। চোখে ছিল কালো আইলাইনারের টান। ঠোঁট রাঙিয়েছেন লাল রঙের লিপস্টিকে। কানে সোনালি রঙের শ‍্যান্ডেলিয়র ইয়ারিং পরেছিলেন শার্লিন। দুই হাত ভরে ছিল লাল-সোনালি রঙের চুড়ি। কপালে ছিল ছোট্ট লাল টিপ।

বৃষ্টিতে রীতিম সিডাক্টিভ ভঙ্গিতে নাচছিলেন শার্লিন। তাঁর শাড়ি ভিজে গিয়ে বোঝা যাচ্ছিল শরীরের বিভঙ্গ। ভিজে গিয়েছিল শার্লিনের খোলা চুল। পাপারাৎজিদের ক্যামেরায় এই দৃশ্য ক্যামেরাবন্দি হয়ে আপাতত ভাইরাল নেটদুনিয়ায়।

Leave a Reply

Translate »