সত্যিই কী দেবের বিয়ে দিচ্ছেন মিঠুন চক্রবর্তী ? তবে বান্ধবী রুক্মিণীর সঙ্গে নয় তো কার সঙ্গে ! – G Tv { Go Fast Go Together)
সত্যিই কী দেবের বিয়ে দিচ্ছেন মিঠুন চক্রবর্তী ? তবে বান্ধবী রুক্মিণীর সঙ্গে নয় তো কার সঙ্গে !

সত্যিই কী দেবের বিয়ে দিচ্ছেন মিঠুন চক্রবর্তী ? তবে বান্ধবী রুক্মিণীর সঙ্গে নয় তো কার সঙ্গে !

Reported By:- News Desk

বিয়ে করেছেন টলি সুপারস্টার দেব (Dev)! হ্যাঁ সত্যি ঘটনা এটা! এমনকি তারিখও নির্ধারণ করা হয়ে গেছে। আগামী ২৩ শে ডিসেম্বর বিয়ে করছেন তিনি। দেব বিয়ে করছেন ঠিকই, কিন্তু এই বিয়ের মূল উদ্যোক্তা কে জানেন? তিনি আর কেও না, মহাগুরু মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। দেবকে একেবারে ধরে বেঁধে বিয়ের পিঁড়িতে বসাচ্ছেন তিনি।সম্প্রতি এক ভিডিও প্রকাশ্যে এসেছে, সেখানে দেখা যাচ্ছে দেবকে ধরে বেঁধে বিয়ের জন্য রাজি করাচ্ছেন মহাগুরু। দেব মন দিতে চাইছেন নিজের কেরিয়ারে, কিন্তু মিঠুনও নাছোড়বান্দা। দেবের অনুরোধ অগ্রাহ্য করে তাকে বিয়ের পিঁড়িতে বসানোর পণ নিয়েছেন তিনি। এদিকে দেবের পরিবারের লোকেরাও হাত তুলে দিয়েছেন। সবাই এই গুরুদায়িত্ব দিয়েছেন মিঠুনকেই। দেবের অনুরাগীরা অবশ্য এতদূর অবধি দেখে খুব খুশি। কিন্তু ছন্দপতন হলো যখন জানা গেল যে, দেব যাকে বিয়ে করতে চলেছেন সেই পাত্রী তার প্রেমিকা রুক্মিণী নন! এসবের মাঝে উঠে আসছে দুই অভিনেত্রীর নাম। একজন শ্বেতা ভট্টাচার্য এবং অন্যজন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়।

এই দুজনের মধ্যে কাকে বিয়ে করবেন টলি সুপারস্টার? এদিকে দেবের বিয়ে উপলক্ষ্যে তাকে নানান পদ রেঁধে খাওয়াচ্ছেন মিঠুন। আইবুড়ো ছেলের জন্য চিন্তায় চিন্তায় মাথার চুল উঠে যাওয়ার অবস্থা তার। এর মধ্যে মহাগুরুকে সাহায্য করার জন্য এগিয়ে এসেছেন অভিনেত্রী-নৃত্যশিল্পী মমতা শঙ্কর।

আগামী ২৩ শে ডিসেম্বরই যাতে তাদের দুজনের বিয়ে হয়ে যায় সেই কারণে প্রজাপতি ব্রহ্মার স্মরণাপন্ন হয়েছেন তাঁরা। তাছাড়া আর মাত্র দুদিন পরেই তার জন্মদিন, সবার ইচ্ছে এবারের জন্মদিনের আগেই যেন বিয়ে করে নেন তিনি। দেব বিয়ে করলে তবেই শান্তি মিলবে মিঠুন চক্রবর্তীর।
তাহলে কি এবার সত্যি সত্যি বিয়ে করে নিচ্ছেন দেব? তাও এতদিনের বান্ধবী রুক্মিণীকে ছেড়ে অন্য কাওকে? না আসলে মোটেই সেরকম হচ্ছেনা। এটা পুরোটাই নিছক মজা। আসলে আগামী ২৩ ডিসেম্বর মুক্তি পাবে ‘প্রজাপতি’ ছবিটি। সেখানেই অভিনয় করছেন এই তারকারা। মুখ্য চরিত্রে দেব এবং মিঠুন। আজই সেই ছবির ট্রেলার লঞ্চ হয়েছে। ছবিতে বাবা এবং ছেলের ভূমিকায় রয়েছেন মিঠুন চক্রবর্তী এবং দেব।

Leave a Reply

Translate »
Call Now Button