টেকনো-ম্যানেজমেন্ট ফেস্ট ২০২৩ এর প্রস্তুতি পর্ব – G Tv { Go Fast Go Together)
টেকনো-ম্যানেজমেন্ট ফেস্ট ২০২৩ এর প্রস্তুতি পর্ব

টেকনো-ম্যানেজমেন্ট ফেস্ট ২০২৩ এর প্রস্তুতি পর্ব

Reported By : News Desk
৭ ই মে, রবিবার, কামারহাটি: JIS GROUP এর অন্তর্গত নারুলা ইনস্টিটিউট অফ টেকনোলজির অডিটোরিয়ামে আগামী ১১ ই মে থেকে শুরু হতে চলেছে টেকনো-ম্যানেজমেন্ট ইভেন্ট । আগামী বৃহস্পতি এবং শুক্রবার অর্থাৎ ১১ ই মে এবং ১২ ই মে নারুলা ইনস্টিটিউট অফ টেকনোলজি কলেজ ক্যাম্পাসেই এই দুদিন ব্যাপী চলবে টেকনো-ম্যানেজমেন্ট ইভেন্ট । রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসা ৩০টির বেশি বিভিন্ন টেকনোলোজি কলেজ এর ছাত্র ছাত্রীরা এই ফেস্টে অংশগ্রহন করেন। কৃতাঞ্জ’-এর আয়োজনে আগামী ১১ ই মে থেকে শুরু হতে চলেছে টেকনো-ম্যানেজমেন্ট ইভেন্ট । যেখানে আটটি নানা ধরনের ইভেন্টস থাকবে। একাডেমিক নানা ইভেন্ট সহ রয়েছে টেকনোলজিক্যাল সিম্পোজিয়াম, রোবোটিক্স, কোডিং, ফুড ফাইট , ফান ইভেন্ট সহ নানা রকমের ইভেন্ট। বিভিন্ন কলেজ থেকে আসা অংশগ্রহণ করছেন নানা ধরনের ইভেন্টে যার মধ্যে বেশকিছু ইভেন্ট রয়েছে সম্পূর্ণ বিনামূল্যে। এবং রোবটিক্স কোডিং এগুলোর মত কিছু ইভেন্ট রয়েছে সামান্য কিছু অর্থসাপেক্ষ। জোর কদমে চলছে তারই প্রস্তুতি।

কোথাও চলছে নাম নথিভুক্তকরণের প্রক্রিয়া। ইভেন্টের যোগদানের বিষয়ে নানা প্রস্তুতি। কেউ ব্যস্ত রোবোটিক্স নিয়ে। আর কেউ ব্যস্ত কোডিং এর কাজে । নিজেদের কলেজকে সুন্দরভাবে উপস্থাপনার ক্ষেত্রে কোন প্রতিযোগী খামতি রাখছে না । তা বোঝা যায় ছাত্র-ছাত্রীদের প্রস্তুতি দেখেই। JIS GROUP এর অন্তর্গত নারুলা ইনস্টিটিউট অফ টেকনোলজি এর কলেজ ক্যাম্পাসে আয়োজিত এই টেকনো-ম্যানেজমেন্ট ফেস্টের এই সমস্ত ইভেন্টে রাজ্যের মধ্যে সম্ভবত বলা বাহুল্য এই প্রথম কোনো কলেজ যেখানে অল্প-বয়সী ছাত্র ছাত্রীরা এই ধরনের নানা আধুনিক প্রযুক্তি মূলক নানা কর্মকাণ্ড তুলে ধরার লক্ষ্য নিয়ে এরকম অভিনব প্রয়াস নিয়েছেন।

গত বছর নারূলা ইনস্টিটিউট অফ টেকনোলজি কলেজের পক্ষ থেকে টেকনো-ম্যানেজমেন্ট ফেস্টে ভাগাড়ের বর্জ্য ব্যবস্থাপনার ওপর এক অভিনব ধারণার সরাসরি সম্প্রচার প্রদর্শন করে যা বর্জ্য পদার্থ আলাদা করা এবং সেগুলির পরিমান যথাসম্ভব হ্রাস করা এই সমস্ত বিষয়ে সমাজে বিশেষ ভাবে সচেতনতার বার্তা প্রদান করে। তবে এ বছরও নারুলা ইনস্টিটিউট অফ টেকনোলজি কলেজের পক্ষ থেকে টেকনো-ম্যানেজমেন্ট ফেস্টে কি নিজেদের ভাবনায় কি চমক নিয়ে আসে এখন এটাই দেখার বিষয়।

Leave a Reply

Translate »
Call Now Button