নীরজ চোপড়া অলিম্পিকে ট্র্যাক অ্যান্ড ফিল্ডে সোনা জেতার দেশ থেকে প্রথম হয়ে অলিম্পিকে ভারতের জন্য নতুন ইতিহাস সৃষ্টি করল – G Tv { Go Fast Go Together)
নীরজ চোপড়া অলিম্পিকে ট্র্যাক অ্যান্ড ফিল্ডে সোনা জেতার দেশ থেকে প্রথম হয়ে  অলিম্পিকে ভারতের জন্য নতুন ইতিহাস সৃষ্টি করল

নীরজ চোপড়া অলিম্পিকে ট্র্যাক অ্যান্ড ফিল্ডে সোনা জেতার দেশ থেকে প্রথম হয়ে অলিম্পিকে ভারতের জন্য নতুন ইতিহাস সৃষ্টি করল

টোকিও [জাপান], August আগস্ট (এএনআই): ভারতীয় জ্যাভেলিন নিক্ষেপকারী নীরজ চোপড়া শনিবার ইতিহাস সৃষ্টি করলেন কারণ তিনি অলিম্পিকে ট্র্যাক অ্যান্ড ফিল্ডে সোনা জেতার দেশ থেকে প্রথম হয়েছেন। চলমান টোকিও অলিম্পিকে সোনা জয়ের জন্য তিনি 87.58 মিটার দূরত্ব ছুঁড়েছিলেন।
নীরজ medal.০3 মিটারের বিশাল নিক্ষেপের মধ্য দিয়ে পদকের জন্য তার অনুসন্ধান শুরু করেন এবং প্রথম প্রচেষ্টা শেষে প্যাকের নেতৃত্ব দেন। তিনি .5.৫8 মিটার দ্বিতীয় নিক্ষেপে এটিকে আরও ভালো করেন। যদিও তিনি আর উন্নতি করতে পারছিলেন না, এটি তাকে কৃতিত্বের পদক পাওয়ার জন্য যথেষ্ট ছিল। অভিনব বিন্দ্রার পরে তিনি দ্বিতীয় ভারতীয় যিনি ব্যক্তিগত ইভেন্টে স্বর্ণপদক জিতেছেন।

Leave a Reply

Translate »
Call Now Button