বাংলা ধারাবাহিক ছেড়ে মুম্বই পাড়ি দিচ্ছেন অভিনেত্রী অদ্রিজা ! – G Tv { Go Fast Go Together)
বাংলা ধারাবাহিক ছেড়ে মুম্বই পাড়ি দিচ্ছেন অভিনেত্রী অদ্রিজা !

বাংলা ধারাবাহিক ছেড়ে মুম্বই পাড়ি দিচ্ছেন অভিনেত্রী অদ্রিজা !

Reported By : News Desk
বাংলা টেলিভিশনে জনপ্রিয় ধারাবাহিক গুলির দর্শক সংখ্যা নেহাত কম নয়। প্রত্যেকটা ধারাবাহিকের এক একটা আলাদা ফ্যানবেস রয়েছে। তেমনি মৌ-এর বাড়ি ধারাবাহিকটির জনপ্রিয়তা লাভ করেছিল বেশ। কিছুদিন আগেই শেষ হয়েছে ধারাবাহিকটি। কিন্তু জানেন কি আপনার প্রিয় ধারাবাহিকটির অভিনেত্রী অদ্রিজা রায় (Adrija Roy) তিনি এখন কি করছেন?

জানা গেছে, এই ধারাবাহিকটি শেষ হওয়ার পর আপাতত চুটিয়ে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। আপাতত কাজের সেরকম খবর আসেনি। সর্বদাই অভিনেত্রী সামাজিক মাধ্যমে খুবই একটিভ নিজের ঘোরাঘুরি ছবি ভিডিও শেয়ার করেন দর্শকদের। তার সোশ্যাল মিডিয়ার পাতা খাটলি বোঝা যায় তিনি দেশ থেকে বিদেশ বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে পছন্দ করেন আর তার সাথে সাথে পছন্দমত ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ার পাতায় আর যা দেখে মুগ্ধ হনরা একের পর এক বোল্ড ছবিতে ভরেছে তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল।

তবে মন খারাপের কিছু নেই আপনাদের প্রিয় অভিনেত্রী আবারো ফিরে আসছে আপনাদের কাছে শোনা যাচ্ছে সম্প্রতি নাকি? হাতে এসেছে অনেক কাজের সুযোগ তবে এবার বাংলা নয় হিন্দি সিরিয়ালে অভিনয় করতে দেখা যাবে অদ্রিজা কে । কালার্স এর ‘দুর্গা অউর চারু’ ধারাবাহিকের অন্যতম চরিত্রে দেখা যাবে অদ্রিজাকে। আর এই যেন হাতে চাঁদ পাওয়ার মত খবর অভিনেত্রীর কাছে। খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে এই সিরিয়ালে শুটিং।

Leave a Reply

Translate »
Call Now Button