অ্যাকাডেমী অব ফাইন আর্টস-এর সাউথ গ্যালারিতে শুরু হল আলোকচিত্রী অনুপম হালদার-এর গুহা ভাস্কর্য – G Tv { Go Fast Go Together)
অ্যাকাডেমী অব ফাইন আর্টস-এর সাউথ গ্যালারিতে শুরু হল আলোকচিত্রী অনুপম হালদার-এর গুহা ভাস্কর্য

অ্যাকাডেমী অব ফাইন আর্টস-এর সাউথ গ্যালারিতে শুরু হল আলোকচিত্রী অনুপম হালদার-এর গুহা ভাস্কর্য

কোলকাতা (২৫ ফেব্রুয়ারী '২৪):- গীতিকার সুরকার ও গায়ক নচিকেতা চক্রবর্তী এবং বিভিন্ন ক্ষেত্রের অন্যান্য কৃতবিদ্য ব্যক্তিদের উপস্থিতিতে আজ থেকে অ্যাকাডেমী অব ফাইন আর্টস-এর সাউথ গ্যালারিতে শুরু হল আলোকচিত্রী অনুপম হালদার-এর গুহা ভাস্কর্য-র আলোকচিত্র কেভ-আর্ট সম্পর্কিত একক আলোকচিত্র। আলোকচিত্রীর বক্তব্য অনুযায়ী, "অজন্তা, ইলোরা ও এলিফ্যান্টা গুহ-র বিভিন্ন আলোকচিত্র দেখা যাবে এই প্রদর্শনীতে।" বলে রাখা ভালো, আগামী ৩ মার্চ পর্যন্ত চলবে এই প্রতিযোগিতা। প্রতিদিন অপরাহ্ন ৪ টে থেকে রাত ৮ টা পর্যন্ত দর্শনার্থীরা এই প্রদর্শনীর আনন্দ নিতে পারবেন।

আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের অর্থ বিভাগের অন্যতম যুগ্ম আয়োগ পাঞ্চালী মুন্সী, টলিউড ফিল্ম ইণ্ডাস্ট্রীর দুই অভিনেত্রী মৌবনী সরকার, সোনালী চৌধুরী, চলচ্চিত্র প্রযোজক কুনাল শাহ, গীতিকার অভিজিৎ পাল, কোলকাতা জার্নালিস্টস ক্লাব-এর সম্পাদক ইমনকল্যাণ সেন, সাংবাদিক ঋত্বিক মুখার্জি সহ একাধিক বিশিষ্ট ব্যক্তি।

Leave a Reply

Translate »
Call Now Button